উদ্যোক্তা সংগঠনশীর্ষ সংবাদ

অনুষ্ঠিত হলো ‘ইয়েসবিডি’র ২য় বর্ষপূর্তী আয়োজন

1
296113362 2935700116729793 5669752690183571147 n

ইয়ুথ এনট্রেপ্রেনার্স এন্ড ই-কমার্স সোসাইটি অব বাংলাদেশ (ইয়েসবিডি) পরিবারের ২য় বর্ষপূর্তি উপলক্ষে গতকাল ২৯ জুলাই সল্প পরিসরে হয়ে গেলো একটি ঝলমলে আনন্দ আয়োজন। উপস্থিত সবাই বিশেষ এই দিনটি নিয়ে নিজের প্রফুল্লতা প্রকাশ করেছেন। পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন আয়োজক কমিটিতে থাকা প্রেসিডেন্ট নাজনীন সহ, রাসেল, জেসী ও আরজু কে এতো সুন্দর একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য।

খিলগাঁও, কালার ক্যাফের স্নিগ্ধ পরিবেশে আয়োজিত মিলন মেলায় দূর দূরান্ত থেকে ভালোবাসার টানে ছুটে এসেছিলেন পরিবারটির সদস্যরা। চট্টগ্রাম, মানিকগঞ্জ এবং উওরা থেকেও উপস্থিত হয়েছিলেন উদ্যোক্তারা।

সকাল ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত চলে মনোমুগ্ধকর এই আয়োজন। অনুষ্ঠানের শুরুতেই আগত সদস্যদের বরণ করে নেয়া হয় ‘ইয়েসবিডি’ লোগো সম্বলিত ব্যাজ এবং জান্নাতুল ফেরদৌস জেসীর পেইজ “হেলথ্ এইড বিডি” থেকে স্পনসর করা চমৎকার একটি ক্রেস্ট এর মাধ্যমে। এছাড়াও আয়োজনটিকে সফল করার জন্য আরো যারা স্পনসর করে সহযোগী হিসেবে ছিলেন তারা হলেন- ফারহানা জামান, আজরিন শরিফা সিমনি, নওরিন চৌধুরী, ফাহমিদা রিসানা এবং জান্নাতুল ফেরদৌস পারিসা।

স্পনসরকারীদের জন্য ছিলো তাদের পণ্য প্রদর্শনের বিশেষ ব্যবস্থা। যেখানে তারা নিজেদের পণ্য প্রদর্শনের সুযোগ পেয়েছেন সবার সামনে। ছোট্ট সোনামণিদের জন্য বই, বেবি ড্রেস এবং অর্নামেন্টস সহ ছিলো আরো অনেক কিছু। উৎসবমুখর পরিবেশে সবার বেচাকেনাও ছিলো বেশ।

একঝাঁক পাখির মিষ্টি কিচিরমিচিরে মেতে উঠেছিলো এই বিজনেস গ্রুপটি। ছিলো নানা আয়োজন। যার মধ্যে র‍্যাফেল ড্র অন্যতম। টান টান উত্তেজনা এনে দিয়েছিলো র‍্যাফেল ড্রয়ের পর্বটি, এমনই অভিব্যাক্তি ছিলো সবার। এরপরেই কেক কেটে উৎসবে মেতে উঠেন উপস্থিত সবাই।

কেক কটার মাধ্যমে বর্ষপূর্তি উদযাপনের আনন্দ ভাগাভাগি করে নেন সদস্যরা। শুধু তাই নয়, নাচে-গানে মেতে উঠেন এডমিন প্যানেলসহ অন্যান্য সদস্যগণ। যা এক অনিন্দ্য মাত্রা যোগ করে অনুষ্ঠানটিতে। সাদা মেঘের ভেলায় চড়ে দিনটি কেটেছে বলে সবাই জানিয়েছেন। এমন আয়োজন তারা বারবার চান। এভাবেই যুগের পর যুগ সফলতার পথে আনন্দের সাথে এগিয়ে চলুক ‘ইয়েসবিডি’ পরিবারের যাত্রা।

নিজের পরিচয়ে পরিচিত হতে উদ্যোক্তা হলেন শিউলি খান

Previous article

সূচিশিল্প কে টিকিয়ে রাখতে ভালোবেসে কাজ করে যাচ্ছেন লুৎফা লায়লা

Next article

You may also like

1 Comment

  1. […] আরও পড়ুনঃ অনুষ্ঠিত হলো ‘ইয়েসবিডি’র ২য় বর্ষপূর্… […]

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *