বিনোদন

আমাকে হেয় প্রতিপন্ন করা হচ্ছে

0
nasrin

চলচ্চিত্র অভিনেত্রী নাসরিনকে নিয়ে কে বা কারা সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকম নোংরা তথ্য ছড়াচ্ছে। এ ব্যাপারে নাসরিনের স্বামী মোস্তাফিজুর রহমান রিয়েল গত ১০ ফেব্রুয়ারি রামপুরা থানায় জিডি করেছেন। জিডি নম্বর ৫৩৯।

নাসরিন বলেন, অনেক কষ্ট আর সংগ্রাম করে আমি আজ এই অবস্থান তৈরি করেছি। চলচ্চিত্র জগতের যারাই আমাকে চেনেন তারা সবাই জানেন আমি কেমন মানুষ। আমার চরিত্র নিয়ে কেউ কথা বলতে পারবে না। কারো উপকার ছাড়া কখনই কারো ক্ষতি করার চেষ্টা করিনি।

তিনি বলেন, আমাকে তারা জানেন না বলেই আমাকে নিয়ে এমন নোংরামি করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব মিথ্যা বানোয়াট তথ্য ছড়িয়ে আমাকে সামাজিক, মানসিক, পারিবারিকভাবে হেয় প্রতিপন্ন করা হচ্ছে।

দেশে আইন আছে, আমি আইনের দ্বারস্থ হয়েছি। নিশ্চয়ই তারা এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবেন। না হলে আমার আত্মহত্যা করা ছাড়া আর উপায় থাকবে না। নাসরিনের দাবি, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন বা ব্যক্তিগত কোন আক্রোশ থেকে আমাকে নিয়ে কে বা কারা মানহীন অনলাইন পত্রিকা, ইউটিউব চ্যানেল এবং ফেসবুকের মাধ্যমে মিথ্যা, নোংরা, কুরুচিপূর্ণ তথ্য প্রচার করে মানসিক এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। এ ব্যাপারে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি।

কাঠমিস্ত্রির কাজ করে ভর্তি পরীক্ষায় প্রথম মোস্তাকিম

Previous article

রাশিয়ার বদলে ফ্রান্সে হচ্ছে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *