খেলা

আর্জেন্টিনার আরো একটি দুর্দান্ত জয়

0
argn

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে আরো একটি জয় তুলে নিল আর্জেন্টিনা। আজ ভোরে ঘরের মাঠে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারিয়েছে লিওনেল স্কোলানির দল। দলে ফিরেই গোলের দেখা পেয়েছেন লিওনেল মেসি। বাকি দুটি গোল এসেছে ডি মারিয়া ও গঞ্জালেসের পা থেকে।

গোটা ম্যাচ জুড়েই ভেনেজুয়েলার উপর আধিপত্য বিস্তার করে খেলেছে আর্জেন্টিনা। আগেই বিশ্বকাপ নিশ্চিত হয়ে যাওয়ায় খুব একটা চাপ ছিল না মেসিদের। চতুর্থ মিনিটে ডি বক্সের বাইরে থেকে দূরের পোস্টে মেসির বাঁকানো শট ঝাঁপিয়ে রক্ষা করেন গোলরক্ষক। ৩৫ মিনিটে এগিয়ে যায় আর্জেন্টিনা। ডি পলের দারুণ নিচু ক্রসে স্লাইড শটে লক্ষ্যভেদ করে নিকোলাস গঞ্জালেস।

বদলি নামা ডি মারিয়া ৭৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন। নিজেদের অর্ধ থেকে ডি পলের বাড়ানো বল ধরে তিন ডিফেন্ডারকে এড়িয়ে ডি বক্সের ঠিক বাইরে থেকে চিপ শটে জাল খুঁজে নেন তিনি। ৮২ মিনিটে গোলের দেখা পান লিওনেল মেসি। ডি বক্সে ডি মারিয়াকে বল বাড়িয়ে অফ-সাইড ফাঁদ ভেঙ্গে বক্সে ঢুকে যান মেসি। মারিয়ার থেকে পাস পেয়ে বুক দিয়ে বল নামিয়ে গোল করেন এই সুপার স্টার। বাকি সময়ে আর ঘুরে দাঁড়াতে পারেনি ভেনেজুয়েলা। আর্জেন্টিনাও পারেনি ব্যবধান বাড়াতে।

১৬ ম্যাচে ১১ জয় ও ৫ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আর্জেন্টিনা। সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে ব্রাজিল। ১৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তলানিতে ভেনেজুয়েলা।

১ এপ্রিল থেকে শুরু জেএসসির অনলাইন রেজিস্ট্রেশন

Previous article

আজ পর্দা উঠছে আইপিএলের

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা