বিনোদন

আলমগীর নেতৃত্ব দেবেন চলচ্চিত্রের ১৮ সংগঠনের প্রধান হিসেবে

0
alamg

চলচ্চিত্রের উন্নয়ন ও দ্বন্দ্ব দূর করতে নতুন করে একজোট হয়েছে সকল সিনে সংগঠনগুলো। জোটের প্রধান হয়েছেন নায়ক, প্রযোজক ও পরিচালক আলমগীর। গত মঙ্গলবার বিকালে এফডিসিতে চলচ্চিত্রের ১৮ সংগঠনের নেতা সদস্যরা এক বৈঠকে মিলিত হন। বৈঠকে সিদ্ধান্ত হয়, এই জোটের প্রধান বা মুখপাত্র হিসেবে এখন থেকে নেতৃত্ব দেবেন আলমগীর।

প্রায় সব সংগঠনের নেতারা বৈঠকে উপস্থিত ছিলেন।আলোচনা শেষে প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু বলেন, আমরা আজ সিদ্ধান্ত নিয়েছি আমাদের বরেণ্য অভিনেতা আলমগীর সাহেবের নেতৃত্বে এগিয়ে চলবো। চলচ্চিত্রের এই সংকটে চেয়ার নিয়ে টানাটানি দেখতে চাই না। আমরা চাই, সব সংগঠনগুলো দ্বন্দ্ব ভুলে একসাথে কাজ করুক।

এদিকে, বৈঠক শুরু হওয়ার পর এফসিডিতে গুজব ছড়িয়ে পড়ে প্রতিষ্ঠানটির এমডি নুজহাত ইয়াসমিন ও চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধ বড় ধরনের পদক্ষেপ নিতে যাচ্ছে ১৮ সংগঠন। বিষয়টি অস্বীকার করে আলমগীর বলেন, আজ আমরা শিল্পী সমিতির নির্বাচন ও ফলাফল কোনো কিছু নিয়েই কথা বলিনি। আমরা কথা বলেছি, চলচ্চিত্রের উন্নয়ন কীভাবে হবে তা নিয়ে।

তিনি বলেন আমাদের চলচ্চিত্রের খুবই খারাপ অবস্থা। যেখানে ১৪০০-১৫০০ হল ছিল, ১৪-১৫ জোড়া নায়ক-নায়িকা ছিলেন, আজ নেই। এ অবস্থা কেনো? এটা কী করে উন্নয়ন করা যায়, হল বাড়ানো যায়, নায়ক-নায়িকা বাড়ানো যায়, এসব নিয়ে আমরা কথা বলেছি। আমরা আলোচনা শুরু করেছি। কোনও কর্মসূচি বা সিদ্ধান্ত হয়নি।

দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩, আক্রান্ত ৮ হাজার ১৬ জন

Previous article

বিপিএল এ প্লে অফ নিশ্চিত করলো কুমিল্লা

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *