জাতীয়খবরশীর্ষ সংবাদ

আসন্ন হজ্ব মৌসুমে হজ্বে যেতে সৌদি সরকার এখনো কোন সিদ্ধান্ত জানায়নি:- ধর্ম প্রতিমন্ত্রী

0
images 8 1

করোনায় বাংলাদেশ থেকে হজ্ব করার সকল প্রক্রিয়া এখনো বন্ধ থাকা সত্ত্বেও, হজ্বে পাঠানোর মিথ্যা আশ্বাস দিয়ে প্রতারকচক্র সক্রিয় হয়ে উঠেছে এবং নানাভাবে অর্থ দাবি করছে। ধর্ম মন্ত্রণালযের পক্ষ থেকে প্রতারকচক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা  নেয়ার উদ্যোগ নেয়ার কথা জানিয়ে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এক ভিডিওবার্তায জানিযেছেন, আসন্ন হজ্ব মৌসুমে হজ্বে যেতে বাংলাদেশকে এখনো সৌদি সরকার কোন সিদ্ধান্ত জানায়নি।

এদের ব্যাপারে সাবধান থাকার আহবান জানিয়ে তিনি বলেন, কোন সিদ্ধান্ত হলে সরকার গণমাধ্যমসহ সবাইকে দ্রুত সময়ের মধ্যে জানানো হবে।

ধর্ম প্রতিমন্ত্রী ভিডিওবার্তায় আরো বলেন, বিশ্বব্যাপী করোনা সংক্রমনের কারনে অন্যান্য দেশের মতো বাংলাদেশ থেকেও এসময়ে হজযাত্রীরা হজ্বে যেতে পারেনননি। আসন্ন হজ্ব মৌসুমে হজে যেতে অনেকেই আকাংকা প্রকাশ করছেন। একারনে একটি প্রতারক চক্র হজ্ব গমনেচ্ছু ব্যক্তিদের সৌদি আরবে হজ্ব করার নিশ্চয়তা দিয়ে,,তাদের কাছ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছে।

করোনায় বাংলাদেশ থেকে হজ করার সকল প্রক্রিয়া বন্ধ রয়েছে। ধর্ম মন্ত্রণালযের পক্ষ থেকে প্রতারকচক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা  নেয়ার কথা জানান তিনি।  তিনি বলেন, আসন্ন হজ্ব মৌসুমে হজ্বে যেতে বাংলাদেশকে এখনো সৌদি সরকার কোন সিদ্ধান্ত জানায়নি। এদের ব্যাপারে সাবধান থাকার আহবান জানিয়ে বলেন, কোন সিদ্ধান্ত হলে সরকার গণমাধ্যমসহ সবাইকে দ্রুত সময়ের মধ্যে জানানো হবে।

সকলের জন্য নিরাপদ ও পুষ্টিসম্মত খাদ্য নিশ্চিতের লক্ষ্যে কাজ করছে সরকার:- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

Previous article

সাফারি পার্কে নতুন প্রকল্প পরিচালক

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *