খবররাজনীতি

আ.লীগের ত্রাণ উপ-কমিটির উদ্যোগে করোনা প্রতিরোধ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

0
received 1042516206329008

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে মহামারী ওমিক্রনের সংক্রমণ প্রতিরোধে শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিদের মাধ্যমে করোনা প্রতিরোধ ও সুরক্ষা সামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) সকাল ১১.০০ টায় ২৩ বঙ্গবন্ধু আ্যভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ করোনা প্রতিরোধ ও সুরক্ষা সামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য সচিব, বাবু সুজিত রায় নন্দী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য মন্ত্রী, ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য আখলাকুর রহমান মাইনু এবং হাসিবুর রহমান বীজনের যৌথ সঞ্চালনায় বাংলাদেশ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, আওয়ামী যুব মহিলা লীগ, আওয়ামী মৎস্যজীবী লীগ, তাঁতী লীগ, কৃষক লীগ, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও মহিলা শ্রমিক লীগের মাঝে করোনা প্রতিরোধ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও সামাজিক সংগঠন- শেখ রাসেল জাতীয় শিশু কিশোর সংগঠন, বাস্তুহারা লীগ, জাতীয় প্রতিবন্ধী ফোরাম, SWID Laboratory Model School, স্বপ্নের ফেরিওয়ালা, Special Child Foundation, আলেম ওলামা পরিষদ ও হিন্দু অরফানেজের প্রতিনিধিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় এবং মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেব্রার মৃত্যুর ঘটনায় সাফারি পার্ক কর্মকর্তা তবিবুর প্রত্যাহার

Previous article

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খবর