বিনোদন

ইনস্টাগ্রামে পোস্ট করেই ৬০ তলা থেকে ঝাঁপ দিলেন মিস আমেরিকা চেসলি

0
missusa

বয়স মাত্র ৩০ বছর । মডেলিং পেশায় বেশ ভালই এগিয়ে যাচ্ছিলেন এক সময়ের মিস ইউএসএ খেতাব জেতা সুন্দরী চেসলি। অথচ নিজের হাতেই সব কিছু শেষ করে দিলেন তিনি। রবিবার স্থানীয় সময় সকাল ৭ টা নাগাদ বিল্ডিংয়ের ৬০ তলা থেকে ঝাঁপ দিলেন সুন্দরী। তবে কেনো এই সিদ্ধান্ত নিয়েছেন, তা জানা যায়নি। ১৯৯১ সালে মিশিগানে জন্ম গ্রহণ করেন চেসলি। ২০১৭ সালে আইন নিয়ে তিনি স্নাতক ডিগ্রি পাশ করেন। ২০১৯ সালে মিস ইউএসএ-র খেতাব জিতেছিলেন।

চেসলির সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলে দেখা গিয়েছে, মৃত্যুর কয়েক ঘণ্টা আগে তিনি একটি ছবি পোস্ট করেন। যেখানে তিনি লেখেন, এই দিনটা তোমার জীবনে শান্তি ফিরিয়ে দিক। তদন্তের স্বার্থে পুলিশ চেসলির এই পোস্টটি খতিয়ে দেখছেন। তুমি বলতে চেসলি কাকে বুঝিয়েছেন, তাও খতিয়ে দেখা হচ্ছে। এই মৃত্যুর নেপথ্যে কোনও সম্পর্কের যোগ আছে কিনা, তা নিয়েও চলছে তদন্ত।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান ক্যারিয়ার নিয়ে চিন্তিত থাকার কারণেই হয়তো এরকম পদক্ষেপ নিয়েছেন সুন্দরী চেসলি। বন্ধু-বান্ধবীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মানসিক অবসাদে ভুগছিলেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ মাধ্যমে জানা যায়, চেসলির বাড়ি থেকে একটি নোটও পাওয়া গিয়েছে। তাতে লেখা মায়ের জন্য সব কিছু ছেড়ে দিতে চায় সে। জানা গিয়েছে, এবারের মিস ইউনিভার্স ভারতীয় কন্যা হরনাজ সিন্ধুর সঙ্গে ভাল বন্ধুত্বও গড়ে উঠেছিল চেসলির।

সূত্র: টাইমস নাউ

আইপিএল নিলামে সাকিব-মুস্তাফিজের সঙ্গে লিটন-তাসকিন ও শরিফুল

Previous article

জনস্বাস্থ্যের জন্য বিরাট হুমকি কোভিড চিকিৎসাবর্জ্য: ডব্লিউএইচও

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *