ব্যবসা-বাণিজ্য

ইলেকট্রিক স্কুটারের বাজেট যখন ৪০ হাজার টাকা

0
ইলেকট্রিক স্কুটার

নিয়ত বাড়ছে পেট্রোল ও ডিজেলের দাম, তাইতো অন্যদিকে ইকো ফ্রেন্ডলি  গাড়ির প্রতি মানুষের উৎসাহ এখন তুঙ্গে। গাড়ির বদলে মানুষ দুই চাকার ই-বাইক, ই-স্কুটারই বেশি পছন্দ করছেন। দুই চাকার ইলেকট্রিক গাড়ির প্রতি মানুষের এই উৎসাহকে কাজে লাগিয়েই ভারতে এখন প্রচুর স্টার্টআপ কোম্পানি ইলেকট্রিক স্কুটার লঞ্চ করছে।

সম্প্রতি স্টার্টআপ কোম্পানি, ইনফিনিটি তাদের নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে। নতুন ইলেকট্রিক স্কুটারটির নাম দেওয়া হয়েছে বাউন্স ইনফিনিটি। গ্রাহকরা ইলেকট্রিক স্কুটারটি দুটি ভ্যারিয়েন্টে কিনতে পারবেন, যথা- ব্যাটারি সহ এবং ব্যাটারি ছাড়া।

ব্যাটারি এবং চার্জার সহ বাউন্স ইনফিনিটি  ভারতীয় মার্কেটে ৬৮,৯৯৯ টাকা দামে সেল হচ্ছে। তবে, গ্রাহকরা ব্যাটারি ছাড়া  স্কুটারটি পেয়ে যাবেন মাত্র ৩৬ হাজার টাকায়। রিপোর্ট অনুযায়ী, এই ইলেকট্রিক স্কুটার একবার চার্জে ৮৫ কিলোমিটার রেঞ্জ প্রোভাইড করবে।

এম্পিয়ার রিও এলিট

মিডিয়াম বাজেটের ভালো ইলেকট্রিক স্কুটারের মধ্যে অন্যতম সেরা একটি ইলেকট্রিক স্কুটার হল এম্পিয়ার রিও এলিট  স্কুটার। আপনি যদি ৪০ হাজার টাকার থেকে আর সামান্য কিছু এক্সট্রা খরচ করতে পারেন তাহলে এই স্কুটারটি একটি দুর্দান্ত চয়েজ হতে পারে। ই-স্কুটারটির সেরা ফিচার হল এর ব্যাটারি।

ইভোলেট পনি

ইভোলেট পনি নামক ইলেক্ট্রনিক ভিকেল ম্যানুফ্যাকচারিং কোম্পানি  ভারতীয় মার্কেটে দুটি ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে। কোম্পানিটি এই দুটি ইলেকট্রিক স্কুটারের নাম রেখেছে পনি ইজেড  এবং পনি ক্লাসিক।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপের চ্যাট আড়াল করতে যা করবেন

মেরাকি এস-৭, সস্তা এই ইলেকট্রিক সাইকেলে আছে যত ফিচার

Previous article

সুজুকি-স্কাইড্রাইভের কল্যাণে দেখা মিলবে ‘উড়ুক্কু গাড়ি’র?

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *