উদ্যোক্তা সংগঠন

ইয়েসবিডিতে চলছে ঈদ মেলা!

0
eid

ডিজিটাল যুগে সময়ের সাথে তাল মিলিয়ে ব্যবসাক্ষেত্রে দ্রুতই খুব জনপ্রিয় হয়ে উঠেছে ই-কমার্স ইন্ডাস্ট্রি। যা আমরা সবাই জানি। তবে বিভিন্ন উৎসবে, আনন্দ আয়োজনে এর প্রতিফলন বেশি দেখা যায়। সুঁই-সুতা থেকে শুরু করে দৈনন্দিন ব্যবহারের যাবতীয় সব কিছু পাওয়া যায় বিজনেস গ্রুপগুলোতে।

এমনই সমৃদ্ধ এবং দৃষ্টি নন্দন মেলার আয়োজন করেছে Youth Entrepreneurs and e-Commerce Society of Bangladesh (YEESBD) নামক গ্রুপটি। আসন্ন কোরবানি ঈদকে উপলক্ষ করে রকমারি, গুনগত মানসম্পন্ন এবং নির্ভেজাল পন্যসামগ্রির ডালা সাজিয়ে তুলেছে প্রায় ২৮ হাজারেরও বেশি সদস্য সম্মিলিত অনলাইন ব্যবসা সহায়ক পরিবারটি।

মেলা শুরু হয়েছে ২৮শে জুন ২০২২ইং তারিখ থেকে এবং চলবে জুলাই এর ৭ তারিখ পর্যন্ত। প্রায় ৫০ জন রেজিষ্ট্রেশনকৃত সফল উদ্যোক্তা তাদের ইউনিক কালেকশন নিয়ে মেলায় অংশগ্রহণ করেছেন।

মেলাটি সফল করতে থাকছে বিভিন্ন ধরনের শাড়ি, থ্রিপিস, পাঞ্জাবি, লুংগি, আবায়া, কুর্তি, বেবি ড্রেস, বিছানার চাদর, সবধরনের হোমমেইড খাবার, কেক, মিষ্টি, আচার, মোরব্বা, মৌসুমী ফল, ঘি, মধু, চা, হোমমেইড ফাস্ট ফুড আইটেম, হোম ডেকোরেশনের জিনিসপত্র, চিকিৎসার প্রয়োজনীয় ইকুইপমেন্ট, পাটজাত পন্যের সমাহার, সাজসজ্জার প্রসাধনী, ট্রেন্ডি গয়না, বটুয়া, পার্স, নকশীকাঁথা, ওয়ালমেট, ক্রোকারিজ আইটেম, কুশিকাটায় তৈরী পণ্য এমনকি রান্নার জন্য সবচেয়ে প্রয়োজনীয় উপকরণ বিভিন্ন ধরনের রেডি মশলার সমাহার থাকছে মেলায়।

আর বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে অনলাইনে গরু কেনা বেচার সুবিধা। চাইলেই কিনে নিতে পারেন কোরবানির কাংখিত পশুটি।

এক কথায় সকল ধরনের গুনে মানে মানসম্মত এবং নির্ভরশীল পন্যসামগ্রী নিয়ে সেজে উঠেছে গ্রুপটি। YEESBD (ইয়েসবিডি) নামক উদ্যোক্তা সহায়ক গ্রুপটির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অংশগ্রহণকারী বিক্রেতারা এবং নিশ্চিন্তে নির্ভেজাল পন্য কিনতে পারা ক্রেতারা।

নিঃসন্দেহে এই সফল আয়োজনগুলোর মাধ্যমে উদ্যোক্তাদের বিস্তৃত উন্নতি ত্বরান্বিত হবে অচিরেই, আর এটাই একমাত্র উদ্দেশ্য YEESBD পরিবারটির। এমনটিই জানান প্রেসিডেন্ট হনুফা নাজনীন আঁখি।

আর মেলার আনন্দ দ্বিগুণ করে দিয়েছে গ্রুপটি থেকে দেয়া বিশেষ ক্রেতা এবং বিক্রেতাদের পরিচিতি সহায়ক উপহারের প্রতিশ্রুতি। উদ্যোক্তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ বটে। মেলা সম্পর্কে আরো বিস্তারিত জানতে চোখ রাখুন YEESBD গ্রুপে।

নিজের অনুপ্রেরণা থেকেই উদ্যোক্তা হলেন আফরোজা খানম লিপি

Previous article

কোন বাধায় দমাতে পারেনি মনিরা আক্তারকে

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *