ই-কমার্সউদ্যোক্তা প্রশিক্ষণউদ্যোক্তা সংগঠনউদ্যোক্তার গল্প

ই-ক্যাব ইয়ুথ ফোরাম’র ৪র্থ মিটিং অনুষ্ঠিত

1
y1 1

মঙ্গলবার (১০ জানুয়ারি) ই-ক্যাব অফিসে ইয়ুথ ফোরামের ৪র্থ মিটিং অনুষ্ঠিত হয়। ই-ক্যাব ডিরেক্টর ও ইয়ুথ ফোরামের ডিরেক্টর ইনচার্জ অর্ণব মোস্তফা এর উপস্থিতিতে উক্ত মিটিং সম্পন্ন হয়।

শুরুতেই গত মিটিংয়ের আলোচ্য বিষয়ের উপর আলোচনা করা হয়। যেখানে প্রতি মাসে মিটিং আয়োজন করা, মিশন ও ভিশন, ওয়ার্কশপের উপর জোরদার, নেটওয়ার্কিং ডেভেলপমেন্ট এবং বিভিন্ন ইভেন্ট অনুসারে ভলান্টিয়ার টিম রেডি করা এসব প্রাধান্য পায়।

এরপর ইয়ুথ ফোরামের আগামী পরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা হয়। যার মধ্যে এই জানুয়ারি মাসেই একটি ‘ওয়ার্কশপ’ আয়োজন করার বিষয়টি উঠে আসে।y2 1ফেব্রুয়ারিতে ‘ক্যারিয়ার ফেস্ট’ আয়োজন নিয়ে চমৎকার কিছু পরিকল্পনা গৃহীত হয়। আলোচনায় সদস্যদের মধ্যে থেকে সম্ভাব্য তারিখ এবং ভেন্যু এর প্রস্তাবনা পেশ করা হয়।

এছাড়া আগামী মার্চ মাসে বড় পরিসরে ‘ইয়ুথ সামিট’ করার পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। আলোচনার অন্যান্য বিষয়বস্তুর মধ্যে ছিলো- বিভিন্ন বিশ্ববিদ্যালয়গুলোতে ইয়ুথ ফোরাম ক্যাম্পাস এম্বাসেডর নির্ধারণ, সদস্যদের জন্য প্রিভিলেইজ কার্ড, ইয়ুথ ফোরামের জন্য আলাদা ওয়েবসাইট, বিভিন্ন ইভেন্টের ক্ষেত্রে একাউন্ট মেইনটেইন, ই-কমার্স কোম্পানিগুলোতে সদস্যদের জন্য ভিজিট এর ব্যবস্থা ইত্যাদি উল্লেখযোগ্য।

আরও পড়ুনঃ চমৎকার আয়োজনে সম্পন্ন হলো ইয়েসবিডির ‘বিজয় ৫১ মিটআপ’

ইয়ুথ ফোরামের সভাপতি রাকিব হাসানের সভাপতিত্বে মিটিংয়ে কোর টিমের সদস্যগণ উপস্থিত ছিলেন। আগামী পরিকল্পনাগুলো বাস্তবায়নের লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করে মিটিংয়ের ইতি টানা হয়।

 

টেকসই উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা হবে ৫০০ স্টার্টআপ প্রতিষ্ঠানকে

Previous article

ইন্টারনেট ছাড়াই চলবে হোয়াটসঅ্যাপ

Next article

You may also like

1 Comment

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *