বিনোদন

ঈদে মুক্তি পাচ্ছে ‘গলুই’

0
golui

আগামী ঈদে শাকিব খান-পূজা চেরি জুটির প্রথম সিনেমা ‘গলুই’ মুক্তি পাচ্ছে। ইতিমধ্যে এই সিনেমা নিয়ে নায়ক-নায়িকার ভক্তদের মধ্যে উন্মাদনা ছড়িয়ে পড়েছে। ঢালিউড এই নতুন জুটিকে দেখার জন্য অধীর আগ্রহে প্রহর গুনছেন তারা। তবে বহুল প্রতীক্ষিত সিনেমাটির মুক্তির আগেই নতুন খবর চাউর হয়েছে।

আরও এক সিনেমায় দু’জনের নাম লেখানোর কথা শোনা যাচ্ছে ঢালিউড পাড়ায়। সেই সিনেমার শুটিং আবার নাকি হবে যুক্তরাষ্ট্রে। কারণ সুপারস্টার শাকিব খান তো এই মুহূর্তে দেশটিতে অবস্থান করছেন। গ্রিন কার্ডের আবেদন করায় শাকিবকে বেশ কয়েক মাস ধরে থাকতে হচ্ছে সেখানে।

এ খবর কমবেশি সবারই জানা। তবে ঢেঁকি যে স্বর্গে গেলেও ধান ভানে তার প্রমাণ আবার দিলেন শাকিব। যুক্তরাষ্ট্রে বসে ‘গলুই’ সিনেমার ডাবিং করলেন। আর এবার তো সেখানেই একটা সিনেমা বানানোর প্রস্তুতি সম্পন্ন করে ফেলেছেন। জানা গেছে, ২৮শে মার্চ শাকিব খান নিজের জন্মদিনে নিউ ইয়র্ক শহরের একটি কনভেশন সেন্টারে তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিতব্য নতুন এক সিনেমার জমকালো মহরত করবেন।

নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আগেই তিনি এ ঘোষণা দিয়েছিলেন। সেই মোতাবেকই হতে যাচ্ছে মহরত। মহরতের আগে একেবারেই কোনো তথ্য প্রকাশ না করার প্রতিজ্ঞাই যেন করেছেন সিনেমা সংশ্লিষ্টরা। শাকিব খান, তার প্রযোজনা প্রতিষ্ঠানের লোকজন এবং পরিচালক হিমেল আশরাফ সবাই মুখে কুলুপ এঁটেছেন। তবে পূজা চেরির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাড়া দিয়েছেন। শাকিবের বিপরীতে আবার অভিনয় করবেন কিনা?

শোনা যাচ্ছে নতুন সিনেমাটির মহরতে অংশ নেয়ার জন্য যুক্তরাষ্ট্র যাওয়ার জন্য লাগেজও গুছিয়ে ফেলেছেন? প্রশ্ন ছুড়ে দিলে পূজা ব্যাপারটি অস্বীকার করলেন না। আবার কিছু খোলাসাও করতে চাইলেন না। এ নায়িকা বলেন, আসলে এই মুহূর্তে এ ব্যাপারে কোনো মন্তব্যই করতে চাইছি না। যাই হোক, শাকিব-পূজা জুটিকে নিয়ে যে গুঞ্জন চাউর হয়েছে সেটি সত্যি হলেও মন্দ কিছু হবে না বলে মত চলচ্চিত্র সংশ্লিষ্ট ও ভক্ত-অনুরাগীদের। এবার শুধু দেখার অপেক্ষা ২৮ তারিখের মহরতে শাকিবের পাশের চেয়ারে পূজাকে দেখা যাবে নাকি পুরোটা কেবলই হাওয়ায় ভেসে আসা গল্প।

বেয়াইনের বিয়েতে শাকিলা!

Previous article

চমকে দিলেন বলিউড বাদশাহ

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *