বিনোদন

এফডিসিতে চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

0
FDC Nirbachon 1

শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২:

রাজধানীর এফডিসি প্রাঙ্গণে সকাল ৯টা থেকে শুরু হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। ভোট গ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত। নির্বাচনকে ঘিরে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। কে বা কারা হাল ধরবেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির, সেটা দেখার অপেক্ষায় সংশ্লিষ্টরাসহ ভক্ত অনুরাগীরা।

চলচ্চিত্র শিল্পী সমিতির এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে দুটি প্যানেল। একটিতে সভাপতি প্রার্থী হয়েছেন ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক পদে প্রার্থী চিত্রনায়িকা নিপুণ। অন্য প্যানেলে আছেন সভাপতি-সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খান।

কাঞ্চন-নিপুণ প্যানেলে যারা : প্যানেলটিতে সভাপতি পদে রয়েছেন ইলিয়াস কাঞ্চন। সাধারণ সম্পাদক পদে অভিনেত্রী নিপুণ। সহ-সভাপতি পদে রয়েছেন অভিনেতা রিয়াজ ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক পদে শাহানুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব, দপ্তর ও প্রচার সম্পাদক পদে আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ইমন, কোষাধ্যক্ষ পদে আজাদ খান।

মিশা-জায়েদ প্যানেলে যারা : প্যানেলটি সভাপতি পদে রয়েছেন গত দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগর। সাধারণ সম্পাদক পদে রয়েছেন অভিনেতা জায়েদ খান। সহ-সভাপতি পদে রয়েছেন মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে সুব্রত, সাংগঠনিক সম্পাদক পদে আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে ফরহান।

এছাড়া প্যানেলটির কার্যকরী পরিষদের সদস্য হিসেবে রয়েছেন অভিনেত্রী রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান, হাসান জাহাঙ্গীর।

বিএনপি তাদের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত:- তথ্যমন্ত্রী

Previous article

প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়:- সুজিত রায় নন্দী

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *