বিনোদন

এবার আরব আমিরাতে মঞ্চ মাতাবেন প্রীতম হাসান

1
pritom

বাংলাদেশের জনপ্রিয় গায়ক-অভিনেতা প্রীতম হাসান। একের পর এক ভালো কাজ করে যাচ্ছেন তিনি আর এতেই যেনো তার ভক্ত বেড়ে কয়েকগুণ।

ভিন্ন রকম ভাবে তার কন্ঠ উপভোগ করেন ভক্তরা। গান গেয়ে লাখো মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। সম্প্রতি শাকিব খানের ছবিতে প্রথমবারের মতো ‘লাগে উরাধুরা’ শিরোনামে গান গেয়েছেন এই গায়ক। যা ইতিমধ্যে ভক্ত অনুরাগীদের মাঝে ব্যাপক প্রশংসিত হয়েছে।

এদিকে কোক স্টুডিও বাংলায় ‘মা লো মা’ গানের পাশাপাশি একইসঙ্গে লন্ডনে কনসার্টে মে মাসটা যেনো অন্যভাবে মাতিয়ে রেখেছিলেন তিনি। ভক্তদের মাঝে পর পর দুটি সুপারহিট গান উপহার দিয়ে যাচ্ছেন তিনি, আর সেখানে নিজের মেধা, প্রজ্ঞা ও দূরদর্শিতার ছাপ রাখলেন।

গান গাইতে এবার আরব আমিরাত যাচ্ছেন প্রীতম হাসান। এক ভিডিও বার্তায় তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। ভিডিও বার্তায় বলেন, ‘হ্যালো এভরিওয়ান আমি প্রিতম হাসান। আমি আসছি আগামী ২২ জুন।’

আরও পড়ুনঃ বেতারের গানে দীর্ঘদিন পর রুনা লায়লা

প্রীতম জানান, আজমান ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিগ এন্টারটেইনমেন্ট শো ‘বাংলা কার্নিভ্যাল ২০২৪’। অনুষ্ঠানটি আয়োজন করেছে অ্যাকশন কাট ইভেন্ট এল.এল.সি।

দেশের জনপ্রিয় শিল্পী ও কলাকৌশলীদের মিলনে নাচ, গানসহ ও বিশেষ আকর্ষণ থাকছে এই আয়োজনে। জনপ্রিয় পরিচালক অনন্য মামুন-এর দুবাই ভিত্তিক প্রতিষ্ঠান অ্যাকশন কাট ইভেন্ট অর্গানাইজিং এল.এল.সি আয়োজিত এই কার্নিভালে ভিন্নভাবে প্রবাসে এ যাবৎ কালের সব চেয়ে বড় মিলন মেলা অনুষ্ঠিত করতে যাচ্ছে। যা আগামী ২২ জুন অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের মঞ্চ মাতাতে প্রীতম হাসানের পাশাপাশি আরো থাকবেন অনেকেই। এদের মধ্যে চিত্রনায়িকা ইধিকা পাল, কাবিলা চরিত্র খ্যাত জিয়াউল হক পলাশ, চিত্রনায়ক জায়েদ খান, অভিনেত্রী পারসা ইভানা এবং মডেল ও অভিনেত্রী দীঘি উপস্থিত থাকবেন।

প্রীতম হাসান সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করেন, এছাড়াও তার গাওয়া বেশ কয়েকটি গান বেশ জনপ্রিয়তা পায় শ্রোতাদের কাছে। এর বাইরেও তিনি নাটক ও স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রে অভিনয় করে থাকেন।

মাচা পদ্ধতিতে লাউ চাষে ভাগ্য বদলাচ্ছে মেহেরপুরের চাষীদের

Previous article

রোটা ভাইরাস মোকাবিলায় একসঙ্গে কাজ করবে এমসিআরআই এবং ইনসেপ্টা

Next article

You may also like

1 Comment

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *