ব্যবসা-বাণিজ্য

এবার ইভ্যালির নেতৃত্বে শামীমা নাসরিন

0
এবার ইভ্যালির নেতৃত্বে শামীমা নাসরিন

বহুল আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির জন্য ১১ মাস আগে উচ্চ আদালতের গঠন করে দেওয়া ৫ সদস্যের পরিচালনা পর্ষদ গতকাল সোমবার পদত্যাগ করেছে। এবার কোম্পানিটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন, তাঁর মা ফরিদা আক্তার ও বোনের স্বামী মামুনুর রশীদকে নিয়ে গঠিত হচ্ছে প্রতিষ্ঠানটির নতুন পর্ষদ। এ ছাড়া থাকছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব কাজী কামরুন নাহার ও ই–কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইক্যাব) সহসভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন।

আরও পড়ুনঃ ৯৪ বছর বয়সী হরভজন কৌর ৯০ বছর বয়সে উদ্যোক্তা হিসেবে আত্মপ্রকাশ করেন

আগের পরিচালনা পর্ষদের প্রধান ছিলেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম সামসুদ্দিন চৌধুরী মানিক। পর্ষদে অন্যদের মধ্যে ছিলেন সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, সাবেক অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন, সনদপ্রাপ্ত হিসাববিদ ফখরুদ্দিন আহম্মেদ ও আইনজীবী খান মোহাম্মদ শামীম আজিজ। পদত্যাগী পর্ষদ বৃহস্পতিবার নতুন পর্ষদের কাছে দায়িত্ব বুঝিয়ে দেবে বলে জানা গেছে।

গত ২৪ আগস্ট বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ এ বিষয়ে আদেশ দিয়ে ২২ সেপ্টেম্বর অনুষ্ঠেয় পর্ষদ সভায় শামীমা নাসরিন, তাঁর মা ও ভগ্নিপতিকে ইভ্যালি পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করতে বলেছেন। ২৫ সেপ্টেম্বরের মধ্যে এফিডেভিট আকারে তা হাইকোর্টকে জানাতেও বলা হয়েছে আদেশে।

২০ গুণী ব্যক্তিত্ব পাচ্ছেন শিল্পকলা পদক

Previous article

পুতিন যুদ্ধ শেষ করতে ইচ্ছুক: এরদোয়ান

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *