বিনোদন

এবার ওটিটিতে নাম লিখাচ্ছেন কারিনা

0
krn5

অবশেষে নয়া ইনিংস শুরু করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। প্রথমবারের মতো ওটিটিতে পা রাখতে যাচ্ছেন তিনি। প্রায় দু’দশক রুপালি পর্দায় কাজ করছেন বলিউডের বেবো, ওটিটিতে কবে পা রাখবেন তা নিয়ে জল্পনা চলছিলই। এবার জানা গেল সুজয় ঘোষের ছবি দিয়েই ওটিটি অভিযানে নামবেন কারিনা।

জাপানি লেখক কিগো হিগাশিনোর উপন্যাস ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ অবলম্বনে ছবি বানাতে চলেছেন ‘কাহানি’ খ্যাত পরিচালক সুজয় ঘোষ। এই ছবিতে কারিনা কাপুর খানের সঙ্গে দেখা যাবে বিজয় বর্মা এবং জয়দীপ আলাওয়াতকে। লম্বা বিরতি কাটিয়ে অভিনয়ে ফিরছেন বেবো, এই ছবির প্রসঙ্গে বলতে গিয়ে কারিনা বলেন, এই ছবির অংশ হতে পেরে আমি বিভিন্ন কারণে উত্তেজিত। প্রথমত, নেটমাধ্যমে এটা আমার প্রথম কাজ, আর দ্বিতীয় সন্তানের জন্মের পর এই ছবি দিয়েই আমি আবার অভিনয়ে ফিরছি।

পরিচালক সুজয় ঘোষের প্রশংসা করে কারিনা বলেন, তার ছবি দেখেছি। বলাই বাহুল্য অনেক ভালো লাগে তার নির্মাণ। তার কাজের নিজস্ব ধরন আছে, আরও সে করতে চাইছে সেই বিষয়েও নিশ্চিত থাকে। প্রসঙ্গত, ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ উপন্যাস অবলম্বনে এই ছবি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এ ছাড়া আগামী ১১ই আগস্ট ‘লাল সিং চড্ডা’ ছবির মাধ্যমে বড় পর্দায় ফিরছেন বেবো, সঙ্গে থাকছেন আমির খান।

তামার পাত্রে পানি পানের সুফল

Previous article

নিরব-দীঘি প্রথমবার একসাথে

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *