বিনোদন

এবার ‘কোক স্টুডিও বাংলা’ বয়কটের ডাক

1
coke studio bangla

নির্যাতিত দেশ ফিলিস্তিনের গাজায় অব্যাহতভাবে ইসরায়েলের গণহত্যার প্রতিবাদে সারাবিশ্বজুড়েই চলছে কোমল পানীয় কোকাকোলা বয়কটের ডাক। বিশেষ করে মুসলিম দেশগুলোতে খুব জোরেশোরেই চলছে এই বয়কট। এরই ধারাবাহিকতায় বাংলাদেশেও কয়েকমাস ধরে চলছিলো কোকাকোলা বয়কটের ট্রেন্ড।

তবে সবাই যখন কোকাকোলা বয়কটের কথা ভুলতে বসেছিলো তখন যেনো এক বড় ভুল করে ফেললো কোকাকোলা। একটি বিজ্ঞাপনের মাধ্যমে কোক ইসরায়েলের কোম্পানী না প্রচার করতে গিয়ে উলটো বাংলাদেশের কোটি মানুষের গায়ে নুনের ছিটার মতো এই বয়কটের আগুন আবার পুনরায় জ্বালিয়ে তুলেছে বিজ্ঞাপনটি।

আরও পড়ুনঃ এবার আরব আমিরাতে মঞ্চ মাতাবেন প্রীতম হাসান

নতুন এই বিজ্ঞাপনটি প্রকাশিত হওয়ার পর থেকেই আবারো নতুনভাবে চলছে এই পানীয়টি বয়কটের ট্রেন্ড। এমনকি এই বিজ্ঞাপনের সাথে যারা জড়িত ছিলেন বিশেষ করে শিমুল শর্মা ও শারাফ আহমেদ জীবনকেও বয়কটের ডাক দিয়েছেন অনেকেই।

এবার এই বয়কটের মাঝেই আওয়াজ উঠেছে কোক এর সাথে জড়িত সকল প্রতিষ্ঠানকে একসাথে বয়কটের। বিশেষ করে অনেকেই সোশ্যাল মিডিয়াতে আওয়াজ তুলেছেন, তাহলে কি এবার কোক স্টুডিও বয়কট করা হবে না।

প্রসঙ্গত, ঈদের আগেই আসতে পারে কোক স্টুডিও বাংলার নতুন গান। এর আগে এ ধরণের মুভমেন্ট কতোটা প্রভাব ফেলবে এটাই এখন দেখার বিষয়।

সরকারি হাসপাতালে ডাক্তারদের অবহেলা সহ্য করা হবে না : স্বাস্থ্যমন্ত্রী

Previous article

গরমে ইলেকট্রনিক ডিভাইস যাতে বিস্ফোরিত না হয় তার জন্য করণীয়

Next article

You may also like

1 Comment

  1. […] আরও পড়ুনঃ এবার ‘কোক স্টুডিও বাংলা’ বয়কটের ডাক […]

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *