খেলা

এমবাপের গোলে কষ্টার্জিত জয় পিএসজির

0
mbappe

কিলিয়ান এমবাপের গোলে লিগ ওয়ানে কষ্টের জয় পেয়েছে পিএসজি। শুক্রবার রাতে প্যারিসে লিগ ওয়ানের ম্যাচটি রেনকে এর বিরুদ্ধে ১-০ গোলে জিতেছে পিএসজি। লিগে এই নিয়ে টানা ১৫ ম্যাচে অপরাজিত রইল দলটি। চলতি আসরে গত অক্টোবরে তারা একবারই হেরেছিল। জয়ের ফলে লিগে ১৬ পয়েন্টে এগিয়ে গেল মাওরিসিও পচেত্তিনোর দল।

ম্যাচের সপ্তম মিনিটে ডি-বক্সের সামনে থেকে ফরাসি মিডফিল্ডার বাঁজামাঁ বোয়েজোর শট ঠেকিয়ে জাল অক্ষত রাখেন গোলরক্ষক কেইলর নাভাস। তবে পিএসজি প্রথম সুযোগটা পায় ৩৪তম মিনিটে। এমবাপের নেওয়া শটটি পোস্টের বাইরে দিয়ে যায়। বিরতির পর ম্যাচের ৬২তম মিনিটে দারুণ একটি সুযোগ হাতছাড়া করেন এমবাপে। পরক্ষণে লিওনেল মেসির পাস খুঁজে পায় ইউলিয়ান ড্রাক্সলারকে।

এই মিডফিল্ডারের বাড়ানো বল নিয়ে ডি-বক্সে ঢুকে ওয়ান-অন-ওয়ানে বাইরে মারেন বিশ্বকাপ জয়ী তারকা। পরের মিনিটে তিনি জালে বল পাঠালেও অফসাইডের পতাকা তোলেন লাইন্সম্যান। অবশেষে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে মেলে বহুল কাঙ্ক্ষিত গোল। আবারো মেসির বাড়ানো বল বাঁ দিকে পেয়ে নিচু শটে লক্ষ্যভেদ করেন এমবাপে। পুরো ম্যাচে এই একটি শটই কেবল লক্ষ্যে রাখতে পারে স্বাগতিকরা।

২৪ ম্যাচে ১৮ জয় ও ৫ ড্রয়ে পিএসজির পয়েন্ট হলো ৫৯। এক ম্যাচ কম খেলে ৪৩ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে মার্সেই। তিন নম্বরে নিসের ৪২ পয়েন্ট। পিএসজির সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে রেন। লিগে টানা চার জয়ের আত্মবিশ্বাস নিয়ে আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে মেসি-এমবাপেদের পিএসজি।

নির্বাচন কমিশন শুধু একটি সাংবিধানিক প্রতিষ্ঠানই নয় এটি বাংলাদেশের সকল রাজনৈতিক দলের জন্য রেগুলেটরি বডি:- ওবায়দুল কাদের

Previous article

মৎস্যসম্পদের উন্নয়নে কক্সবাজারে আন্তর্জাতিকমানের শুটকি প্রক্রিয়াকরণ শিল্প হচ্ছে

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা