বিনোদন

ওয়েব সিরিজে টানা কাজ করছেন স্পর্শিয়া

0
sprsha

অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। ছোট পর্দাকে আগেই তিনি বিদায় জানিয়েছেন। খুব বেছে বেছে ভালো মানের কাজ ব্যতীত যুক্ত হচ্ছেন না কোনো প্রজেক্টের সঙ্গে। তবে সময় যখন ওয়েব মাধ্যমের এবং এখানে বেশ ভালো ভালো কাজ হচ্ছে। তাই এই মাধ্যমে ঝুঁকছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

সম্প্রতি কয়েকটি ওয়েব সিরিজের কাজ টানা শেষ করেছেন। বিঞ্জের ব্যানারে আশরাফুজ্জামানের পরিচালনায় ‘আইজ্যাক লিটন’ নামের ওয়েব সিরিজে বিদেশ থেকে দেশে আসা একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন স্পর্শিয়া। এখানে সহশিল্পী হিসেবে পেয়েছেন মোশাররফ করিমকে।

সম্প্রতি দেশের আরেক ওটিটি চরকির জন্য ‘নিখোঁজ’ নামের আরেকটি সিরিজের কাজও শেষ করেছেন। রিহান রহমানের পরিচালনায় এতে সহশিল্পী হিসেবে পেয়েছেন শ্যামল মওলা, আফসানা মিমি, শিল্পী সরকার অপু, শতাব্দী ওয়াদুদসহ অনেককেই। অন্য সিরিজটির নাম ‘দ্য হলি গান সিজন-১’। সিনেবাজ অ্যাপের জন্য নির্মিত এই সিরিজে স্পর্শিয়ার বিপরীতে দেখা যাবে শাহেদ শরীফ খানকে। এটি নির্মাণ করেছেন ইয়াসির আরাফাত জুয়েল।

স্পর্শিয়া বলেন, এখন সময়টা আসলে ওয়েবের। ওটিটি প্ল্যাটফরমে সিরিজ, সিনেমা দেখার মানুষের সংখ্যা বাড়ছে। আমাদের শিল্পীদের এ মাধ্যমে কাজের ইচ্ছা বাড়ছে। তাই কয়েকটি সিরিজে অভিনয় করলাম দর্শকদের কথা চিন্তা করে। যে তিনটি ওয়েব সিরিজেই গল্প এবং আমার চরিত্র দারুণ। কাজ করে তৃপ্তি পেয়েছি। আশা করি, দর্শকদের ভালো লাগবে।

শুধু সিরিজ নয়, স্পর্শিয়া এরমধ্যে যুক্ত হয়েছেন দু’টি ভিন্ন ধারার সিনেমার সঙ্গেও। এই অভিনেত্রী জানান, সর্বশেষ কাজ করেছেন জেড এইচ মিন্টুর অনুদানের ছবি ‘ক্ষমা নেই’র। এর আগে শেষ করেছেন চিত্রনায়িকা রোজিনার পরিচালনায় ‘ফিরে দেখা’ সিনেমার কাজ। বর্তমানে তার কাছে বেশ কিছু সিনেমার পাণ্ডুলিপি হাতে এসেছে। সেগুলো মনোযোগ দিয়ে পড়ছেন। সেগুলো থেকে বাছাই করে সবকিছু ব্যাটে বলে মিললেই চুক্তি স্বাক্ষর করবেন।

মুসুর ডাল দিয়ে করুন রূপচর্চা

Previous article

কলকাতা যাচ্ছেন নাদিয়া

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *