জাতীয়রাজনীতি

কাজী রোজীর মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

0
images 10 5

একুশে পদক ও বাংলা একাডেমী পুরস্কারপ্রাপ্ত কবি, সাবেক সংসদ সদস্য ও বিসিএস তথ্য ক্যাডারের সাবেক কর্মকর্তা কাজী রোজীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

২০ ফেব্রুয়ারি, ২০২২: রোববার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৩ বছর বয়সে কাজী রোজীর মৃত্যু সংবাদে ড. হাছান মাহমুদ প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তথ্যমন্ত্রী তার শোকবার্তায় কাজী রোজীর কর্মময় জীবনের কথা স্মরণ করেন এবং বলেন, বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধে মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে সাক্ষ্যদানকারী কাজী রোজীর মৃত্যুতে দেশ একজন সাহসী, সাহিত্যিক, দেশপ্রাণকে হারালো।

তথ্য ও সম্প্রচার সচিবের শোক

কবি, সাবেক সংসদ সদস্য ও বিসিএস তথ্য ক্যাডারের সাবেক কর্মকর্তা কাজী রোজীর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মোঃ মকবুল হোসেন।

সচিব তার শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, একুশে পদক ও বাংলা একাডেমী পুরস্কারপ্রাপ্ত কাজী রোজীর মৃত্যুতে আমরা একজন সাহসী দেশপ্রেমিক ও সাহিত্যিকপ্রাণকে হারালাম।

বাংলাদেশ ব্যাংক কে সিএ লাইসেন্স প্রদান করল আইসিটি বিভাগ

Previous article

কবি কাজী রোজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *