স্বাস্থ্যখেলাসারাদেশ

গাজীপুরে ৫০ শয্যা বিশিষ্ট ডায়বেটিক হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন

0
received 508894700663622

আজ শুক্রবার সকালে গাজীপুর সদর মেট্রো থানার সাহাপাড়া এলাকায় ৫০ শয্যা বিশিষ্ট গাজীপুর  ডায়বেটিক হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ. ক.ম. মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আজ গাজীপুরবাসীর জন্য অত্যন্ত আনন্দের দিন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারনে আজ আমরা একটি পূর্নাঙ্গ ডায়বেটিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে পারছি। তিনি আমাদের স্বল্প মূল্যে মাত্র এক লক্ষ  এক টাকায় টাকা ৫০ শতাংশ  জমি দিয়েছেন। হাসপাতালটি নির্মাণের জন্য ২২ কোটি টাকা দিয়েছেন। আমরা তাঁর প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।

তিনি আরও বলেন,  মাননীয় প্রধানমন্ত্রীর কারনেই গাজীপুরে শহীদ তাজউদ্দীন হাসপাতালকে ৫০ শয্যা থেকে উন্নীত  করে ৫০০ শয্যা বিশিষ্ট একটি অত্যাধুনিক স্বয়ংসম্পূর্ণ  হাসপাতালে পরিনত করেছেন। শুধু তাই নয়, তিনি এখানে একটি মেডিকেল কলেজ স্হাপন  দিয়েছেন। টঙ্গীর শহীদ আহসানউল্লাহ হাসপাতালকে ৫০ শয্যা থেকে উন্নীত করে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে রুপান্তরিত করে দিয়েছেন। যার মাধ্যমে অত্র এলাকার মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হচ্ছে।  উন্নত চিকিৎসা সেবার সুযোগ পাচ্ছে।

অনুষ্ঠানে গাজীপুর ডায়াবেটিক সমিতির সভাপতি  কাজী আলিম উদ্দিন বুদ্দিন সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন শামসুন নাহার ভূঁইয়া এমপি, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মোঃ আসাদুর রহমান কিরণ,  এবং গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান।

মাছ, মাংস ও ডিমের উৎপাদন রপ্তানির পর্যায়ে পৌঁছেছে: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

Previous article

নতুন প্রজন্মকে দেশ গড়ায় আত্মনিয়োগ করতে হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *