বিনোদন

চমকে দিলেন বলিউড বাদশাহ

0
shahrukh

বর্তমানে স্পেনে ‘পাঠান’-এর শ্যুটিং করছেন বলিউডের বাদশা শাহরুখ খান। রূপালি পর্দা থেকে দীর্ঘ তিন বছর সময় ধরে দূরে রয়েছেন তিনি। একই সময় নিজের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট সংস্থা এবং আইপিএলের টিমের দায়িত্ব সামলিয়েছেন। সদ্য নেটমাধ্যমে ‘পাঠান’ লুকের ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন বলিউডের বাদশাহ।

মাথায় লম্বা চুল, টেনে পনি টেইল করে বাঁধা, এইট প্যাক আ্যাবস, চোখে কালো চশমা, খালি গায়ে সম্প্রতি নেটমাধ্যমে ছবি পোস্ট করেছেন শাহরুখ। ক্যাপশনে জানিয়েছেন, শাহরুখ যদিও একটু থেমে থাকতে পারে পাঠানকে কীভাবে আটকাবেন। অ্যাপ আর অ্যাবস সবকিছুই বানাবো। ট্র্যাক প্যান্ট পরে শাহরুখ এই ছবি পোস্ট করতেই নেটমাধ্যমে হু হু করে ভাইরাল। তার পাঠান লুক অনেকটা ডনের লুকের কথা মনে করাচ্ছে ভক্তদের।

এই বলিউড সুপারস্টার গত বছরেই ‘পাঠান’ ছবির শ্যুটিং শুরু করেছেন। কিন্তু অজানা কোনও কারণেই এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা থেকে বিরত ছিল প্রযোজনা সংস্থা। এরপরই যশ রাজ ফিল্মস এর তরফে ছবির অনুষ্ঠানিক ঘোষণাও সারা হয়েছে। স্পেনে ছবির ১৭ দিনের শ্যুটিং শিডিউল রয়েছে। বর্তমানে স্পেনেই ছবির শ্যুটিং সারছেন শাহরুখ-দীপিকা।

২০১৮ সালে ‘জিরো’ ছবিতে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। বক্স অফিসে তেমন কোনও ব্যবসা করতে পারেনি এই ছবি। এই নিয়ে চার নম্বর ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা আর শাহরুখ। এর আগে ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ আর ‘হ্যাপি নিউ ইয়ার’ এ দেখা গিয়েছে এই জুটিকে। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘পাঠান’।

ঈদে মুক্তি পাচ্ছে ‘গলুই’

Previous article

যে কারণে অভিনয় ছাড়তে চেয়েছিলেন আমির

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *