ই-কমার্সউদ্যোক্তা প্রশিক্ষণউদ্যোক্তা সংগঠনউদ্যোক্তার গল্প

চলছে ইয়েসবিডি’র ‘বিজয় ৫১ মিটআপ’র প্রস্তুতি

1
upd

YEESBD (Youth Entrepreneurs and e-Commerce Society of Bangladesh) এই ডিজিটাল যুগে উদ্যোক্তা জীবনের একটি অনবদ্য ভূমিকার নাম। এখানে যেমন রয়েছে ক্রয়-বিক্রয়ের প্ল্যাটফর্ম, নতুন উদ্যোক্তা সৃষ্টি সহায়ক “জিরো টু ওয়ান প্রোজেক্ট” মনের না বলা কথা বলার মতো জায়গায় “মনের ক্যানভাস” এবং উদ্যামী ও সম্ভাবনাময় তরুণ উদ্যোক্তাদের আর্থিক সমস্যার ক্ষেত্রে সাধ্যের মধ্যে সহায়তা করার প্রচেষ্টা “স্বাবলম্বন”।

এ সকল বিষয়ের আলোকে এবং বিজয়ের ৫১ বছর পূর্তী উপলক্ষে মেতে উঠেছে ‘ইয়েসবিডি’ গ্রুপটি। সেই আনন্দ কে দ্বিগুণ করে দিয়েছে আসন্ন ৩০ ডিসেম্বর বেশ বড় পরিসরে একটি মিটাআপের আয়জনকে ঘিরে। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন চলবে ২৬ ডিসেম্বর পর্যন্ত।

আরও পড়ুনঃ টেকসই উদ্যোক্তা গড়তে কর্মমুখী পরিকল্পনা হাতে নিয়েছে ইয়েসবিডি

ঈদের মতো আনন্দ আমেজে ভরে উঠেছে রেজিষ্ট্রেশনকারী এবং স্পন্সরকারীদের বিভিন্ন পণ্যের পণ্য সমাহার। ধুমছে চলছে কেনাকাটা। আর জল্পনা কল্পনা কে কিভাবে নিজেদের সাজিয়ে তুলবে সেদিনের আনন্দ আয়োজনে।

ছোট ছোট সোনামণিরাও অপেক্ষা করছে গ্রুপ থেকে পরিচিত অন্য ছোট্ট সোনামণিদের সাথে হাসি আনন্দে মেতে ওঠার জন্য। প্রেসিডেন্ট হনুফা নাজনীন আঁখি জানান এযাবৎ পর্যন্ত সবচেয়ে সফল আয়োজন উপহার দিতে চলেছে ইনশাআল্লাহ। এবারের আয়োজন এবং নতুন প্রোজেক্ট “স্বাবলম্বন” সম্পর্কে খোলাসাও হবে এই আয়োজনে, তাই বিস্তারিত জানতে সাথে থাকার উদাত্ত আহ্বান জানিয়েছেন তিনি। এছাড়াও গণ্যমান্য বিশেষ অতিথির চমক তো থাকছেই।

জিআই পণ্য হিসেবে ইলিশের স্বীকৃতি আমাদের জন্য গৌরবের : সংস্কৃতি প্রতিমন্ত্রী

Previous article

চমৎকার আয়োজনে সম্পন্ন হলো ইয়েসবিডির ‘বিজয় ৫১ মিটআপ’

Next article

You may also like

1 Comment

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *