বিনোদন

চিকিৎসার জন্য ভারত গেলেন বরেণ্য অভিনেতা প্রবীর মিত্র

1
probir mitro

বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা প্রবীর মিত্র দীর্ঘদিন ধরে হার্ট ও শারীরিক বিভিন্ন সমস্যায় ভুগছেন। এজন্য চলাফেরা করতেও তার কষ্ট হয়। গত ৩ ফেব্রুয়ারি তিনি চিকিৎসার জন্য ভারত গিয়েছেন। দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন।

প্রবীর মিত্রের পুত্রবধূ সোনিয়া ইয়াসমিন জানিয়েছেন, প্রবীর মিত্রর বোনসহ অনেক আত্মীয় ভারতে থাকেন। তাদের সঙ্গে দেখা ও চেকআপের জন্য ভারত গিয়েছেন। বর্তমানে তিনি দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়ে চেকআপে আছেন। প্রবীর মিত্র দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছেন। বয়সজনিত সমস্যা ছাড়াও হাঁটুর অসুখে ভুগছেন ৮১ বছর বয়সী বরেণ্য এ অভিনেতা।

অভিনেতা প্রবীর মিত্র লালকুটি থিয়েটার গ্রুপে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। পরবর্তী সময়ে পরিচালক এইচ আকবরের হাত ধরে জলছবি সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক হয়। ক্যারিয়ারের শুরুতে নায়ক চরিত্রে দেখা গেলেও পরবর্তীতে চরিত্রাভিনেতা হিসেবে অভিনয় করে গেছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

প্রবীর মিত্র অভিনয়ের বাইরে ষাট দশকে ঢাকা ফার্স্ট ডিভিশন ক্রিকেট খেলেছেন, ছিলেন অধিনায়ক। একই সময় তিনি ফার্স্ট ডিভিশন হকি খেলেছেন ফায়ার সার্ভিসের হয়ে। এছাড়া কামাল স্পোর্টিংয়ের হয়ে সেকেন্ড ডিভিশন ফুটবলও খেলেছেন।

ডিজিটাল প্রযুক্তিতেই ঐতিহ্য রক্ষা করতে হবে :- মোস্তাফা জব্বার

Previous article

কার্যকরী সদস্য পদ থেকে পদত্যাগ করলেন রোজিনা

Next article

You may also like

1 Comment

  1. […] সময়। ক্রিসের কাছে ক্ষমাও চেয়েছেন এ অভিনেতা। অবে এতে এই কমেডিয়ানের ক্ষোভ মোটেই […]

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *