বিনোদন

চিত্রনায়িকা শিলা এবার লেখিকা

0
shila

একেবারেই ভিন্নধর্মী একটি চরিত্রে এবার দেখা যাবে চলতি প্রজন্মের চিত্রনায়িকা শিরিন শিলাকে। লেখিকা চরিত্রে অভিনয় করছেন তিনি একটি ছবিতে। ছবির নাম ‘২৪.৩’র রাত’। গত ১০ই ফেব্রুয়ারি থেকে এ নায়িকা ছবিটির শুটিং শুরু করেছেন।

শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মাণাধীন ছবিটিতে তার বিপরীতে আছেন সাঞ্জু জন। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সুহাসিনী চৌধুরী সূচনা। আর পরিচালনা করছেন চন্দন চৌধুরী। এমন চরিত্রে অভিনয় করছেন বলে বেশ আনন্দিত শিরিন শিলা। তিনি বলেন, আসলে একটা আলাদা চরিত্রে কাজ করতে সব সময়ই ভালো লাগে।

তিনি জানান, প্রথমবার একজন লেখিকার চরিত্রে অভিনয় করছি। আমার চরিত্রের নাম জারা। আমাকে প্রায় সকলে ভয় পায়। আমি কম কথা বলি। নিজের লেখনীর মাধ্যমে সমাজ ও রাষ্ট্রের অন্যায় তুলে ধরি। এমন চরিত্র করাটা সত্যিই চ্যালেঞ্জিং। সেই চ্যালেঞ্জ নিয়েই কাজটা করছি। জানা গেছে, বিরিশিরিতে গানের দৃশ্যধারণের মধ্যদিয়ে ছবিটির কাজ শুরু হয়। এরপর নারায়ণগঞ্জ ও মানিকগঞ্জে ছবিটির শুটিং হয়েছে।

চলতি বছরই ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা আছে। এদিকে সম্প্রতি রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন শিরিন শিলা। তিনি নিজেই এমন ঘোষণা দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। তিনি লিখেছেন, শিডিউল জটিলতার জন্য ছবিটির কাজ করা সম্ভব হচ্ছে না। শিরিন শিলার দু’টি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এরমধ্যে একটি হলো ‘নদীর জলে শাপলা ভাসে’ আর অন্যটি ‘ডাইরেক্ট অ্যাকশান’। এছাড়াও তিনি ব্যস্ত আছেন ‘বীরাঙ্গনা ৭১’ ছবির কাজ নিয়ে।

সাপের বিষ থেকে মুক্তি এক ট্যাবলেটেই

Previous article

শেন ওয়ার্ন ইংল্যান্ডের কোচ হতে আগ্রহী

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *