খেলাশীর্ষ সংবাদ

চ্যাম্পিয়নদের বরণে সাজানো হচ্ছে ছাদখোলা বাস

1
চ্যাম্পিয়নদের বরণে সাজানো হচ্ছে ছাদখোলা বাস

ঐতিহাসিক সাফ চ্যাম্পিয়ানশিপের শিরোপা জয়ের পর কোটি সমর্থকের দাবি উঠেছে চ্যাম্পিয়নদের যেন ছাদখোলা বাসেই বরণ করা হয়। বাফুফে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে অবশেষে সাজানো হচ্ছে ছাদখোলা বাস।

বাংলার মেয়েদের বরণ করতে ছাদখোলা গাড়ি সাজানোর কাজ চলছে বিআরটিসির কমলাপুর ডিপোতে।

ফাইনালের লড়াইয়ে মাঠে নামার আগে নিজের ফেসবুক পেজে এক আবেগঘন স্ট্যাটাস দেন বাংলাদেশ নারী দলের ফুটবলার সানজিদা আক্তার। তিনি লেখেন, যারা আমাদের এই স্বপ্নকে আলিঙ্গন করতে উৎসুক হয়ে আছেন, সেই সকল স্বপ্নসারথির জন্য এটি আমরা জিততে চাই। নিরঙ্কুশ সমর্থনের প্রতিদান আমরা দিতে চাই। ছাদখোলা চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে না দাঁড়ালেও চলবে, সমাজের টিপ্পনীকে একপাশে রেখে যে মানুষগুলো আমাদের সবুজ ঘাস ছোঁয়াতে সাহায্য করেছে, তাদের জন্য এটি জিততে চাই।

আরও পড়ুনঃ নেপালকে হারিয়ে জয়ী বাংলাদেশ

দেশের জন্য গৌরব বয়ে আনা সানজিদাদের এমন আক্ষেপ অপূর্ণ রাখতে চান না বাংলাদেশ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। সাবিনাদের অভিনন্দন জানিয়ে তিনি ছাদখোলা বাসে তাদের সংবর্ধনা দেয়ার কথা জানান।

এদিকে, ইতিহাসগড়া জয়ের পর নারী দল দেশে ফিরছে বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে। নেপাল থেকে দুপুরে সোয়া ১২টার ফ্লাইটে দেশের উদ্দেশে যাত্রা শুরু করবেন সাবিনা খাতুনরা। এক ঘণ্টার ফ্লাইট শেষে দুপুর সোয়া ১টায় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে তাদের।

অলংকার ক্রয় বিক্রয়ে বাজুসের নতুন নির্দেশনা

Previous article

ইউক্রেনে গণকবর আবিষ্কারের দাবি প্রত্যাখান করেছে ক্রেমলিন

Next article

You may also like

1 Comment

  1. […] আরও পড়ুনঃ চ্যাম্পিয়নদের বরণে সাজানো হচ্ছে ছাদখ… […]

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা