খেলাশীর্ষ সংবাদ

ছাদখোলা বাসেই বরণ করে নেয়া হল বাংলার মেয়েদের

2
ছাদখোলা বাসেই বরণ করে নেয়া হল বাংলার মেয়েদের

নেপাল থেকে আজ বুধবার বেলা পৌনে দুইটায় বাংলাদেশে পা রাখে নারী ফুটবল দল। এরপর বিমানবন্দরের সব আনুষ্ঠানিকতা শেষ করে বিকেল ৩টা ৩০ মিনিটে ছাদখোলা বাসে করেই বাফুফে ভবনের উদ্দেশে রওনা হয়েছেন চ্যাম্পিয়ন ফুটবলাররা।

বিমানবন্দরে ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে নারী ফুটবলাদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের কার্যনির্বাহী কমিটির একটি অংশ। ঐতিহাসিক সাফ জয়ের ট্রফি দেশের মানুষকে উৎসর্গ করেছে চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দল। অধিনায়ক সাবিনা খাতুন বলেন, এই শিরোপা দেশের সব মানুষের।

আরও পড়ুনঃ বিসিবি থেকে ৫০ লাখ টাকা পুরষ্কার পাচ্ছে সাফজয়ী বাংলাদেশের মেয়েরা

ঐতিহাসিক সাফ জয়ের আগে নারী ফুটবলার সানজিদা আক্তারের আবেগঘন এক ফেসবুক পোস্টে ছাদখোলা বাসের প্রসঙ্গ উঠে এসেছিল। লিখেছিলেন, ছাদখোলা চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে না দাঁড়ালেও চলবে, সমাজের টিপ্পনীকে একপাশে রেখে যে মানুষগুলো আমাদের সবুজ ঘাস ছোঁয়াতে সাহায্য করেছে, তাদের জন্য এটি জিততে চাই। আমাদের এই সাফল্য হয়তো আরও নতুন কিছু সাবিনা, কৃষ্ণা, মারিয়া পেতে সাহায্য করবে। অনুজদের বন্ধুর এই রাস্তাটুকু কিছুটা হলেও সহজ করে দিয়ে যেতে চাই।

শিরোপা জয়ের পর বাফুফে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আপ্রাণ চেষ্টায় এক রাতেই দ্বিতল বাস কেটে ছাদখোলা বাস তৈরি করা হয়। সেই বাসেই বিমানবন্দর থেকে বাফুফে ভবনের দিকে এগোচ্ছেন সাবিনা খাতুনের দল।

টিসিবির মাধ্যমে ৩০৫ কোটি টাকার সয়াবিন তেল কেনা হবে

Previous article

রাশিয়া নিয়ন্ত্রিত ইউক্রেনীয় অঞ্চলগুলোর রাশিয়ার সঙ্গে সংযুক্তির পক্ষে ভোটে

Next article

You may also like

2 Comments

  1. […] আরও পড়ুনঃ ছাদখোলা বাসেই বরণ করে নেয়া হল বাংলার ম… […]

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা