জাতীয়রাজনীতিশীর্ষ সংবাদ

জাতীয় গুরুত্বপূর্ণ ইস্যুতে দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দিয়ে চলছে বিএনপি নেতারা:- ওবায়দুল কাদের

0
images 12 2

জনগণের মধ্যে কোন আবেদন তৈরি করতে না পেরে অথবা জনস্বার্থে কোন রাজনৈতিক কর্মসূচী গ্রহণ না করে বিএনপি নেতারা জাতীয় গুরুত্বপূর্ণ ইস্যুতে লাগাতার ভাবে দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দিয়ে চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

১৭ ফেব্রুয়ারী ২০২২: তিনি আজ এক বিবৃতিতে নির্বাচন কমিশন ও সার্চ কমিটি নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্লজ্জ মিথ্যাচার বক্তব্যের প্রতিবাদ জানিয়ে এ মন্তব্য করেন। ওবায়দুল কাদের বলেন ষড়যন্ত্র ও মিথ্যাচার ছাড়া বিএনপির কোন রাজনৈতিক ভিত্তি নেই।

হত্যা, ক্যু ও ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠিত বিএনপি তার রাজনৈতিক নীতির উত্তরাধিকার পরিত্যাগ করতে পারেনি উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন বরং অপরাজনীতির হাতিয়ারগুলোকে শাণিত করে বিএনপি গণতন্ত্রের বিরুদ্ধে কৌশল গ্রহণ করছে এবং জাতিকে বিভ্রান্ত করে চলছে।

বিএনপি মহাসচিবের শিষ্টাচার বহির্ভূত সার্চ কমিটি নিয়ে মন্তব্য করা প্রসঙ্গে ওবায়দুল কাদের আরও বলেন একটি স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে সার্চ কমিটি কাজ করে যাচ্ছে।

তিনি আশা প্রকাশ করে বলেন সার্চ কমিটির সদস্যরা তাদের নৈতিক ও আইনগত দায়িত্ব পালনের মধ্য দিয়ে একটি স্বাধীন, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে সক্ষম হবে।

বিএনপি নেতাদের মুখে নির্বাচন ও গণতন্ত্র নিয়ে কথা জনগণের কাছে ব্যঙ্গাত্মক বলে মনে হয় মন্তব্য করে ওবায়দুল কাদের তাঁর বিবৃতিতে বলেন গণতন্ত্রের নিখাদ শত্রু বিএনপি যতই পোশাকি গণতন্ত্রের আবরণে ছদ্মবেশ ধারণ করে নিজেদের লুকানোর চেষ্টা করুক না কেন,জাতির কাছে তাদের স্বরুপ অনেক আগেই উন্মোচিত হয়েছে।

ইন্টারনেটকে সাশ্রয়ী করতে অ্যাকটিভ শেয়ারিং অনুমতি ও সরঞ্জামে ভ্যাট কমাতে হবে

Previous article

নির্বাচন কমিশন নিয়ে বিএনপি’র বক্তব্য কুৎসিত অপরাজনীতি:- হানিফ

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *