রাজনীতিজাতীয়

জাতীয় পার্টি চায় শক্তিশালী নির্বাচন কমিশন:- জি এম কাদের

0
IMG 20220212 WA0023

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি চায় শক্তিশালী নির্বাচন কমিশন। যারা অবাধ,  সুষ্ঠু,  নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে সমর্থ হবে। তিনি বলেন অনুসন্ধান কমিটির দিকে জাতি তাকিয়ে আছে। দেশের মানুষ অপেক্ষা করে আছে, কাদের নাম প্রস্তাব করে অনুসন্ধান কমিটি।

১২ ফেব্রুয়ারি- ২০২২: আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি কো-চেয়ারম্যানদের এক সভায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের একথা বলেন।

এসময়  জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, নির্বাচন কমিশন গঠনে সংবিধান অনুযায়ী আমরা একটি আইন চেয়েছিলাম। আমরা চেয়েছি, আইনে নির্বাচন কমিশনকে যেন পূর্ন ক্ষমতা দেয়া হয়। ক্ষমতাহীন নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারে না।

তাই প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য নির্বাচন কমিশনার নিয়োগ আইনটি নতুন মোড়কে পুরনো জিনিস। তবে, অনুসন্ধান কমিটিতে যারা মনোনিত হয়েছেন তারা সবাই সম্মানীয় ব্যক্তিত্ব। সঠিক ব্যক্তিদের অর্থাৎ যারা যোগ্য ও গ্রহণযোগ্য তাদেরই নির্বাচন কমিশনের জন্য বাছাই করে সুপারিশ করবেন এ প্রত্যাশা করছি। তিনি আরো বলেন, মহামান্য রাষ্ট্রপতি শেষ পর্যন্ত কি নির্বাচন কমিশন উপহার দেন- জাতি এই মুহুর্তে সেটি দেখার আগ্রহ নিয়ে অপেক্ষা করছে।

সভায় আরো বক্তৃতা করেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এডভোকেট সালমা ইসলাম এমপি, বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি।

বিশ্বের সবচেয়ে মিষ্টি ভাষা বাংলা:- সংস্কৃতি প্রতিমন্ত্রী

Previous article

দেশের গন্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক পর্যায়ে ব্র্যান্ড প্রতিষ্ঠা করতে চান অর্পিতা নন্দী

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *