তথ্য ও প্রযুক্তিমোবাইলরিভিউ

জেনে নিন ওপ্পো এ ৯৬ এবং ওপ্পো এ ৭৬ ফিচার

0
ওপ্পো

ওপ্পো এ ৯৬ ৫জি এবং ওপ্পো এ ৭৬ ৫জি ফোন দুটোতেই রয়েছে একটি হোল পাঞ্চ ডিসপ্লে ডিজাইন এবং অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। রয়েছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার।

ওপ্পো এ৯৬ ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। অন্যদিকে, ওপ্পো এ৭৬ ৫জি ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি মডেলের দাম ১৭,৪৯৯ টাকা।

ওপ্পো এ ৭৬ ফোনের স্পেসিফিকেশন:

এই ফোনেও রয়েছে ডুয়াল সিম (ন্যানো) এবং অ্যানডড়য়েড ১১ বেসড কালার ওএস ১১.১। আছে ৬.৫৬ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনেও রয়েছে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। তার সঙ্গে ৬ জিবি র‍্যাম যুক্ত রয়েছে।

ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর রয়েছে। আর আছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর রয়েছে। এখানেও রয়েছে ১২৮ জিবি স্টোরেজ যা মাইক্রো এসডি কার্ডের সাহায্যে বাড়ানো সম্ভব। ৫০০০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট ওপ্পো এ৭৬ ফোনেও রয়েছে।

ওপ্পো এ৯৬ ফোনের স্পেসিফিকেশন:

এই ফোনে রয়েছে ডুয়াল সিম (ন্যানো), অ্যানড্রয়েড ১১ এবং কালার ওএস ১১.১- এর সাপোর্ট, ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, ৮ জিবি র‍্যাম, ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর, ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

এছাড়াও রয়েছে ১২৮ জিবি UFS 2.2 এক্সপ্যান্ডেবল স্টোরেজ, ৫০০০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। কানেক্টিভিটি অপশন হিসেবে ৪জি এলটিই,  ব্লুটুথ ভি৫.০, জিপিএস/এ-জিপিএস। টাইপ-সি ইউএসবি পোর্ট, ৩.৫ এমএম হেডফোন জ্যাক, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপের চ্যাট আড়াল করতে যা করবেন

সুজুকি-স্কাইড্রাইভের কল্যাণে দেখা মিলবে ‘উড়ুক্কু গাড়ি’র?

Previous article

প্রথম অল-হাইড্রোজেন ইলেকট্রিক ভেহিকল ‘টয়োটা মিরাই’

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *