উদ্যোক্তা প্রশিক্ষণউদ্যোক্তা সংগঠনউদ্যোক্তার গল্পদেশি উদ্যোক্তা

টেকসই উদ্যোক্তা গড়তে কর্মমুখী পরিকল্পনা হাতে নিয়েছে ইয়েসবিডি

2
277823579 730877254744573 5127847500378882467 n

YEESBD (Youth Entrepreneurs and e-Commerce Society of Bangladesh) গ্রুপের নতুন একটি কর্ম পরিকল্পনা হচ্ছে “YEESBD 021” প্রোজেক্ট। প্রায় ৩০ জন সদস্য কে তাদের নিজেদের বিজনেস পেজের সম্প্রসারণ, নিত্য নতুন আইডিয়া, সেল বৃদ্ধির উপায়সহ ও প্রয়োজনীয় সব ধরনের সহযোগিতা দেয়ার লক্ষ্যে রেজিস্টার্ড সেলার হিসেবে ইউনিক আইডি দেয়া হচ্ছে। গত ২৯শে মার্চ এই প্রোজেক্টের প্রথম মিটিং অনুষ্ঠিত হয়।

সব রেজিস্টার্ড সদস্যদের উপস্থিতিতে একটি অনলাইন জুম মিটিং এর মাধ্যমে মিটিংটি পরিচালনা করা হয়। আসন্ন রমজান মাস উপলক্ষে উদ্যোক্তাদের পণ্য নিয়ে কি ধরণের মার্কেটিং করতে হবে, বাজার সম্প্রসারণ এর বিভিন্ন কৌশলসহ প্রোজেক্ট এর নীতি নির্ধারনীমূলক বিভিন্ন আলোচনা করা হয়েছে উক্ত মিটিং এ।

মিটিং শেষে সদস্যরা নিজেদের ভালো লাগার অনুভূতিসহ বিভিন্ন প্রস্তাবনা ও সমাধান নিয়েও আলোচনা করেন। প্রায় ১ ঘন্টা সময়কাল নিয়ে মিটিংটি পরিচালনাকালীন সভাপতিত্ব করেন গ্রুপ অ্যাডমিন নাজনীন আফজাল। মোডারেটর বেগম সানজিদা আরজু সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন।

পরবর্তী মিটিং এর বিষয়ে বিস্তারিত পরে জানিয়ে দেয়া হবে নোটিশের মাধ্যমে, সেটিও সেদিন আলোচনা হয়। পুরো মিটিং শেষে সবাই “YEESBD 021” প্রোজেক্টের সফলতার জন্য দোয়া চেয়েছেন সবার কাছে।

দই কবাব এর স্বাদ নিন

Previous article

বাড়িতেই বানিয়ে ফেলুন চিলি পনির

Next article

You may also like

2 Comments

  1. thanks to uddokta journal

  2. […] আরও পড়ুনঃ টেকসই উদ্যোক্তা গড়তে কর্মমুখী পরিকল্… […]

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *