জীবনযাপনফ্যাশন

ট্র্যাশ ব্যাগের ব্যাগের দাম ১৮০০ ডলার

0
trash bag

১৮০০ ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ লাখ টাকা দাম ট্র্যাশ ব্যাগ বা ময়লা ফেলার একটি ব্যাগের! কারণ দেখতে বাড়ির ময়লা ফেলার ব্যাগের মতো হলেও এটি আসলে ময়লা ফেলার জন্য নয়।

নারীদের ব্যবহার্য জিনিসপত্র তৈরিতে বিশ্বের অন্যতম সেরা একটি ব্র্যান্ড হচ্ছে ব্যালেনসিয়াগা। তারাই এমন অদ্ভুত সব ডিজাইনের ব্যাগ, জুতা, কানের দুল বাজারে এনেছে এর আগেও।

আসলে ব্যাগটি তৈরি করা হয়েছে বাড়ির ময়লা ফেলার ব্যাগের আদলে এজন্য নির্মাতা সংস্থা এটির নাম দিয়েছে ট্র্যাশ ব্যাগ।

সম্প্রতি একই সংস্থা জুতার ফিতা দিয়ে তৈরি কানের দুল এনেছে বাজারে। যেটির দাম ২৬১ ডলার। বাংলাদেশি মুদ্রায় যার দাম পড়বে ২৫ হাজার টাকা।

বিভিন্ন ধরনের কানের দুল পরেন নারীরা। স্বর্ণ-রুপার পাশাপাশি বিভিন্ন ধাতুর কানের দুল পাওয়া যায় বাজারে। সেখানেও বৈচিত্র্যের শেষ নেই।

জুতার ফিতা দিয়ে তৈরি করা হয়েছে এই দুল। কালো রঙের জুতার ফিতা দিয়ে তা তৈরি করা হয়েছে। জুতার ফিতা বেঁধে রাখার পর যেমন দেখতে লাগে এই কানের দুলও দেখতে অনেকটা সে রকমই। জুতার ফিতার সঙ্গে লাগানো রয়েছে একটি হুক। সেই হুকের মাধ্যমে কানে পরতে হবে দুলটি।

ব্যালেনসিয়াগা নামের ওই সংস্থাটি নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করেছে ওই দুলের ছবি।

সম্প্রতি যে ব্যাগটি নিয়ে এত শোরগোল সেটি তৈরি হয়েছে বাছুরের চামড়া দিয়ে। উপরে দেওয়া হয়েছে চকচকে একটি আবরন। কালো, সাদা, লাল ও নীল রঙে পাওয়া যাবে এই ব্যাগগুলো। গত মার্চ মাসে এই ব্যাগটি লঞ্চ করে বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ড ব্যালেনসিয়াগা।

আরও পড়ুনঃ জ্যোতির্বিজ্ঞানীরা গভীর মহাকাশে আলোর সবচেয়ে উজ্জ্বল ঝলকানি দেখে বিস্মিত

শুয়ে থাকার প্রতিযোগিতা, জিতলেই পুরস্কার

Previous article

আসিফ পড়ার খরচ চালায় যেভাবে!

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *