খবর

‍‍দেশে দূর্যোগ হ্রাস পাচ্ছে:- ত্রাণ প্রতিমন্ত্রী

0
images 3 3

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমিন্ত্রী  ডাঃ মোঃ এনামুর রহমান বলেছেন , জননেত্রী  শেখ হাসিনার আমলে মানুষের সচেনতা বৃদ্ধি পাওয়ায় এবং দেশ এগিয়ে যাওয়ায় দূর্যোগ হ্রাস পাচ্ছে। পাশাপাশী দেশে দরিদ্র জনগোষ্টির বহুমুখী  কর্মসংস্থান সৃষ্টি হওয়ায় অভাব-অনটন অনেকটা কমে গেছে। মরা কার্তিকে আর চরাঞ্চলে মঙ্গা হয়না। সেই মঙ্গাকে এখন আমাদের প্রধানমন্ত্রী জাদুঘরে পাঠিয়েছেন ।

প্রতিমন্ত্রী অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসুচির আওতায় শ্রমিক নিয়োগের স্বচ্ছতার জন্য শুধু অগ্রধিকার তালিকা থেকে শ্রমিক বাছাই না করে নিরপেক্ষ তালিকা প্রস্তুত করতে বলেন। একই সাথে তিনি মাদারগঞ্জের উন্নয়নে তাঁর মন্ত্রণালয়ের পক্ষ থেকে সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

৩ ফেব্রুয়ারি ২০২২: প্রতিমিন্ত্রী বৃহস্পতিবার সকালে মাদারগঞ্জ- সারিয়াকান্দি নৌঘাটের রাস্তা পরিদর্শন শেষে মাদারগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত এক মতবিনিময় সভায় বক্তৃতাকালে এসব কথা বলেন । জামালপুরের জেলা প্রসাশক মুর্শেদা জামান এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের সচিব মোঃ কামরুল হাসান, জেলা পরিশদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, মাদারগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ ওবায়দুর রহমান বেলাল,মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির।

মতবিনিময় সভার আগে প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এম,পি, মির্জা আজম এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের সচিব মোঃ কামরুল হাসান মাদারগঞ্জ- সারিয়াকান্দি সড়কটি পরিদর্শন করেন।

গাজীপুর সাফারি পার্কে একটি সিংহীর মৃত্যু

Previous article

শীতার্তদের মাঝে মুক্তিযোদ্ধার সন্তানদের শীতবস্ত্র বিতরণ

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খবর