বিনোদন

দেড় যুগ পর একক গানে মাইলস তারকা হামিন

0
ham

ব্যান্ডশিল্পী হামিন আহমেদ ১৬ বছর পর কণ্ঠ দিয়েছেন একটি একক গানে। যেটির শিরোনাম ‘যেওনা চলে’। নতুন সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস থেকে গানটি ২১ জানুয়ারি প্রকাশ পেয়েছে। কৌশিক হোসেন তাপসের কথা, সুর ও সংগীতায়োজনে রোমান্টিক গানটি এরই মধ্যে শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছে।

হামিন আহমেদ গানটি নিয়ে বলেন, এ গানের যে কথা তা প্রতিটি মানুষের জীবনেই কখনও না কখনও অনুভূত হয়। গানটা সে রকম একটি অনুভূতি থেকেই তৈরি।

সর্বশেষ ২০০৬ সালে ব্যান্ড মাইলসের বাইরে একক গান প্রকাশ করেছিলেন হামিন আহমেদ। ১৬ বছর পর আবারো একক গানে ফেরার কারণটাও বললেন, আমি দীর্ঘজীবন মাইলসের বাইরে কখনও খুব বেশি সময় দেইনি। ব্যান্ডের বাইরেও কিছু গান যা আমাকে উৎসাহিত করে, সে ধরণের গান এখন থেকে গাইবো।

তিনি আরো বলেন এ গানটির কৃতিত্ব টিএম পরিবারের। তারা যেভাবে সংগীতের পরিবেশ তৈরি করে দেয়, সেখানে নতুন নতুন সুন্দর কাজ তৈরি হতে বাধ্য। ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। গানে মডেল হয়েছেন আফরিন রাজিয়া তৃণা ও নিবিড় আহমেদ নাহিদ। ইতিমধ্যে টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে গানটি উন্মুক্ত হয়েছে।

হাসপাতালে ভর্তি চিত্রনায়িকা শাবনাজ

Previous article

তিন বোনের যৌথ প্রচেষ্টায় এগিয়ে চলছে আওরাত

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *