সারাদেশজাতীয়

দ্রুত সময়ের মধ্যে ভোজ্য তেলের দাম কমবে: আইনমন্ত্রী

0
image 33943 1647003380

আইনমন্ত্রী এ্যাড. আনিসুল হক বলেছেন, তেলের মূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের জন্য সরকারের নেওয়া পদক্ষেপের কারণে দেশে ভোজ্য তেলের দাম দ্রুত সময়ের মধ্যে কমে আসবে।

তিনি আজ দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় যোগ দেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, ‘গত ৪০ বছরে সারাবিশ্বে ভোজ্য তেলের দাম যে পরিমান বাড়েনি-সম্প্রতি তার চেয়ে অনেক বেশি বেড়েছে। এর প্রভাব বাংলাদেশেও পড়েছে। সরকার ভোজ্য তেলের দাম নিয়ন্ত্রণে রাখার জন্য সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে।

আমার মনে হয় দ্রুত সময়ের মধ্যে তেলের দাম কিছুটা কমে আসবে।’ এ জন্য জনগণকে ধৈর্য্য ধারণের আহ্বান জানান মন্ত্রী।

মেয়াদোত্তীর্ণ জেলা পরিষদের নির্বাচনের ব্যাপারে মন্ত্রী বলেন, নতুন নির্বাচন কমিশন তাদের দায়িত্ব বুঝে নিয়েছে। আমার বিশ্বাস তাদের প্রথম কাজ হিসেবে শীঘ্রই জেলা পরিষদের নির্বাচন দেবে। সেখানে যদি আইন সংশোধন করতে হয়, নির্বাচনের স্বার্থে শীঘ্রই আইন সংশোধন করা যায়-সেই চেষ্টা করবে সরকার।

বিশেষ বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতন, সদস্য মো. শাহ আলম, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূইয়া ও কসবা পৌরসভার মেয়র গোলাম হাক্কানী প্রমুখ।

কানাডার টরন্টোতে ২৬ মার্চ শুরু হবে বিমানের ফ্লাইট: বিমান প্রতিমন্ত্রী

Previous article

ভোজ্যতেল, চিনি ও ছোলার উপর ভ্যাট প্রত্যাহার করা হয়েছে: অর্থমন্ত্রী

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *