বিনোদন

নতুন গান নিয়ে ব্যাস্ত শহীদ

0
shahid

নতুন গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী সৈয়দ শহীদ। নতুন কয়েকটি একক কণ্ঠের গান করছেন তিনি। অন্যদিকে ব্যান্ড দূরবীনের গান নিয়েও চলছে তার ব্যস্ততা। ব্যবসা নিয়ে ব্যস্ত থাকলেও গানের প্রতি ভালোবাসা থেকেই নতুন গান করে যাচ্ছেন এ তারকা।

গত বছর ডিসেম্বরের ২২ তারিখ প্রকাশ হয় দূরবীনের গান ‘দিও খবর’। এরপর সর্বশেষ চলতি বছরের ২৫শে জানুয়ারি প্রকাশ হয় দূরবীনের ‘প্রেমের বদনাম’ গানটি। এরই মধ্যে দুটি গানই বেশ প্রশংসিত হয়েছে শ্রোতামহলে। শহীদ বলেন, আসলে আমরা দূরবীনের তরফ থেকে সিদ্ধান্ত নিয়েছি প্রতি মাসে একটি করে গান প্রকাশের। সেই অনুযায়ী কাজ করছি আমরা।

তাছাড়া আমরা ব্যান্ডের সদস্যরা নানা কাজে ব্যস্ত থাকি। তাই চিন্তা করলাম শ্রোতাদের প্রতি দায়বদ্ধতা থেকেই নিয়মিত গান উপহার দেয়া উচিত আমাদের। আশা করছি এই ধারা অব্যাহত থাকবে। এদিকে একক ক্যারিয়ারেও নতুন কয়েকটি গান করেছেন শহীদ। এগুলো আসছে ঈদ উৎসবসহ বিভিন্ন সময় প্রকাশ হবে।

তিনি বলেন, আমি পেশাগত শিল্পী নই। মানুষ আমার গান পছন্দ করেছে, এটাই আমার কাছে বিশাল পাওয়া। সেই শ্রোতাদের কথা মাথায় রেখেই নতুন গান করার চেষ্টা করি। যে ক’টি গান হয়েছে আমার একক ও দ্বৈত, এ গানগুলো নিয়ে আমি আশাবাদী। যত্ন করে এর কথা-সুর ও সংগীত করা হয়েছে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।

কবি মনিরুজ্জামান বাদলের তিনটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন পরিবেশমন্ত্রী

Previous article

সাইমনের সাথে জুটিবদ্ধ হচ্ছেন প্রিয়মনি

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *