বিনোদন

নাকফুল নিয়ে পর্দায় হাজির হচ্ছেন রোশান-পূজা

0
roshpuj

প্রাচীনকাল থেকেই বাঙালি নারীর গয়না হিসেবে নাকফুল এর প্রচলন। এবার এই নামেই সিনেমা তৈরি করতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। সিনেমার গল্পটি লিখেছেন ফেরারী ফরহাদ। তরুণ নির্মাতা অলক হাসানের পরিচালনায় এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন সময়ের জনপ্রিয় চিত্রনায়ক জিয়াউল রোশান ও চিত্রনায়িকা পূজা চেরী। বুধবার (২ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর কাওরান বাজারে আরটিভির প্রধান কার্যালয়ে সিনেমার চুক্তি সাক্ষর অনুষ্ঠিত হয়।

এদিকে সিনেমাটির নির্মাতা আলোক হাসান বলেন, ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। চায়ের দেশ সিলেটের মনোরম পরিবেশে সিনেমাটির দৃশ্যধারণ করা হবে। নির্মানে নতুনত্ব রাখতে চাই। পছন্দের শিল্পীদের পেয়েছি, কাজটি অবশ্যই ভালো হবে। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, পাশাপাশি আরটিভিকেও ধন্যবাদ জানাই।

রোশান বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে এর আগেও আমি কাজ করেছি। এবারের সিনেমাটি গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত হতে যাচ্ছে। গল্পটি আমি পড়েছি, খুবই চমৎকার গল্প। আশা করি এই সিনেমার গল্পটি দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে।

‘নাকফুল’ একটি নারীর কাছে বিশেষ এক অলংকার এমনটাই বলেন পূজা চেরী। নারীদের কাছে এক আবেগের গয়না। সিনেমাতেও দর্শকের মনে জায়গা করে নিবে। আশা করি কাজটি খুব ভালো হবে। দর্শকরা নিরাশ হবেন না।’

এ সিনেমায় রোশান-পূজা ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করবেন লুৎফর রহমান জর্জ, আলীরাজ, এল আর সীমান্তসহ অনেকেই। এর আগে রোশান-পূজাকে নিয়ে ‘সাইকো’ নির্মাণ করেছেন অনন্য মামুন।

মা হতে যাচ্ছেন মারিয়া নূর

Previous article

জীবন্ত মঙ্গল গ্রহ!

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *