বিনোদন

নারী দিবসে তারিনের নাটক

0
trb2

শ্রাবণী ফেরদৌসের নির্দেশনায় অভিনেত্রী তারিন জাহান নারী দিবসের বিশেষ নাটকে অভিনয় করলেন। নাটকের নাম ‘অনাহূত’। এতে আরও ৩টি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন শাহেদ আলী, সুষমা সরকার ও তানজিন তিশা। একটি পরিবারে স্বামী-স্ত্রীর প্রতি একে অপরের শ্রদ্ধা, ভালোবাসা এবং দায়িত্ববোধ না থাকলে সংসারে অশান্তির সৃষ্টি হয়, যা সন্তানের ওপরও অনেকাংশেই প্রভাব পড়ে।

আমাদের হাই সোসাইটিতে দেখা যায় যে অনেক স্বামীই তার স্ত্রীর ওপর মানসিক ও শারীরিক নির্যাতন করেন। কিন্তু লোকলজ্জার ভয়ে স্ত্রীরা তা এড়িয়ে গিয়ে সংসার করেন। কিন্তু এই নাটকে তারিন এর প্রতিবাদ করে সংসার সন্তান রেখে চলে যান। পরবর্তী সময়ে মেয়ে বড় হলে বিয়ের সময়ই মুখোমুখি হয় তারিন তার স্বামী ও সন্তানের।

এগিয়ে যায় গল্প। নাটকটির গল্পের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় প্রসঙ্গে তারিন জাহান বলেন, এর আগেও শ্রাবণী ফেরদৌসের নির্দেশনায় অভিনয় করেছি। এই নাটকের গল্প বলার ধরনটা ভালো হয়েছে। আমি মনে করি একটি নাটকের স্ক্রিপ্ট ভালো হলে এর ভেতরকার চরিত্রগুলোও যথাযথভাবে সাজানো থাকে। তখন একজন শিল্পীর অভিনয় করতেও সহজ হয়।

তিনি আরো বলেন, আমি আশাবাদী এ নাটকটি নিয়েও। শাহেদ আলী বলেন, শ্রাবণীর নির্দেশনায় এটাই আমার প্রথম কাজ। এর আগে তারিনের সঙ্গে গিয়াস উদ্দিন সেলিম, শান্তা রহমানের নির্দেশনায় কাজ করেছি। এই নাটকের গল্পটা অসাধারণ। যে কারণে আমরা প্রত্যেকেই কাজটি বেশ উপভোগ করছি। নারী দিবস উপলক্ষে আরটিভিতে আজ রাত ৮ টায় প্রচার হবে ‘অনাহূত’ নাটকটি

‘মুজিব আমার পিতা’ মনোনীত হলো নেদারল্যান্ডসের উৎসবে

Previous article

বুবলীর ‘লোকাল’

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *