জাতীয়রাজনীতি

নির্বাচন কমিশন আইন নিয়ে অপব্যাখ্যা করছে বিএনপি

0
images 2 3

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, নির্বাচন কমিশন আইন নিয়ে অপব্যাখ্যা করছে বিএনপি। দেশবিরোধী ষড়যন্ত্র করছে বিএনপি জামাত। তারা অপরাজনীতি করছে। বিএনপি সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়াচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। তারা দেশকে পাকিস্তান বানাতে চাই।

নির্বাচন কমিশন আইন নাকি বাকশালী আইন বিএনপি নেতাদের বক্তব্যের সমালোচনা করে বলেন, বিএনপি সব সময় মিথ্যাচার করে। জনগনকে বিভ্রান্ত করছে।
দেশের রাজনীতি শক্তিশালী হোক, দেশের উন্নয়ন হোক সেটা তারা চান না। তিনি বলেন, জনগনের জন্য কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ। দেশের উন্নয়নকে কেউ রুখতে পারবে না।

একই অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ বলেন, নির্বাচন আইন পাস হওয়ায় আবোল তাবোল বকছে বিএনপি নেতারা। সব কিছুতেই না বলার রোগে ধরেছে বিএনপির। টিকা নিয়ে অপপ্রচার চালিয়েছে বিএনপি। এর জন্য তাদের ক্ষমা চাওয়া উচিত।

অহেতুক সরকারের সমালোচনা না করতে বিএনপি নেতাদের প্রতি আহবান জানান তিনি। যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের এদেশে রাজনীতি করার কোন অধিকার নেই বলেও মন্তব্য করেন হাছান মাহমুদ।

অনুষ্ঠানে, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকারের সময় জনগন যত সুবিধা ভোগ করেছে অতীতে কোন সরকার এতো সুবিধা দেইনি। আওয়ামী লীগ লোক দেখানো কিছু করে না, জনগনের জন্য সব কিছু মন থেকেই করে।

সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলীয় সংগঠনের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন নেতারা।

নির্বাচন ব্যবস্থাকে বিতর্কিত করতে চাই বিএনপি:- ওবায়দুল কাদের

Previous article

ডিএনসিসির আওতাধীন খাল উদ্ধারে ৪২টি ডেড স্পট চিহ্নিত করা হয়েছে

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *