বিনোদন

পর্দায় গিয়ে মেকআপ দেখান, ভোটের মাঠে দেখানোর দরকার নেই: পরীমনি

0
pori 1

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পি সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে ‘কার্যকরী পরিষদ সদস্য’ পদে মনোনয়ন জমা দিলেও পরবর্তীতে নির্বাচন থেকে সরে আসেন পরীমনি। এমনকি ভোটের দিন নিজের ভোটটাও দিতে এফডিসিতে যাননি ঢাকাই সিনেমার এ আলোচিত নায়িকা। নির্বাচনী ফলাফলেও পরাজিত হয়েছেন তিনি। তাঁর প্রাপ্ত ভোট ৭৯। তবে পরীমনি জানিয়েছেন, তিনি তো ভোটই করেননি। তাই ভোটে জেতা আর হারার কী আছে।

পরীমনি জানান, সন্তানসম্ভবা হওয়ায় কোনো ঝুঁকি নিতে চান না তিনি ও তার স্বামী শরিফুল রাজ। তবে ভোটগ্রহণের দিন এফডিসিতে না আসার অন্যতম কারণ হিসেবে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতিতে স্বাস্থ্যবিধি না মানাকে দুষলেন ‘বিশ্বসুন্দরী’ খ্যাত এই নায়িকা।

তিনি বলেন, ‘সকালে উঠে টেলিভিশনের খবর ও ফেসবুকে নির্বাচনি ভিডিও ফুটেজ দেখে আমি চমকে গেছি। রীতিমতো ভয় পেয়েছি। ছবিতে দেখলাম এই করোনার মধ্যে কেউ স্বাস্থ্যবিধি মানছেন না। কারও মুখে মাস্ক নেই। সামাজিক দূরত্ব নেই। সবাই গাদাগাদি করে আড্ডা মারছেন। গায়ে লেগে লেগে ভোট দিতে কেন্দ্রে ঢুকছেন।’

কিছুটা হতাশার সুরে এই নায়িকা জানালেন মুখে মাস্ক নেই। মনে হচ্ছে মেকআপ করা চেহারা দেখানোর জন্য মাস্ক রাখেননি। পরী বলেন, ‘মেকআপ দেখালে পর্দায় গিয়ে দেখান। ভোটের মাঠে তো দেখানোর দরকার নাই।

আগে জীবন নাকি আগে চেহারা দেখানো নাকি আগে ভোট? ইলেকশনের মাঠ দেখে আমি পুরাই হতাশ। আমার জীবন, আমার অনাগত সন্তানের জীবন আমার কাছে অমূল্য সম্পদ। সুতরাং এমন পরিবেশে ভোট দিতে সেখানে গিয়ে ঝুঁকির মধ্যে পড়তে চাইনি।

কাঁচাপাট মজুদের বিরুদ্ধে অভিযান

Previous article

প্রধানমন্ত্রী কর্তৃক আইসিটিকে বর্ষপণ্য হিসেবে ঘোষণা:- পলক

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *