খেলা

পিএসজির ছাড়ার ইঙ্গিত দিলেন এমবাপ্পে

1
পিএসজির ছাড়ার ইঙ্গিত দিলেন এমবাপ্পে

প্যারিস সেন্ট জার্মেইর(পিএসজি) সাথে ব্যক্তিগত সম্পর্ক ভাল না যাওয়ায় ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে জানুয়ারিতে শীতকালীন ট্রান্সফার উইন্ডোর সময় দল ত্যাগের ইঙ্গিত দিয়েছেন বলে জানিয়েছে স্প্যানিশ ক্রীড়া ওয়েবসাইট মার্কা।

মার্কার প্রতিবেদনে জানা গেছে, বেশ কয়েকটি ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে যে এমবাপ্পে চুক্তি বাতিল করে জানুয়ারিতে ক্লাব ছেড়ে যেতে আগ্রহী। পরবর্তীতে রিপোর্টে আরো বলা হয়েছে ফরাসি এই তরুণ তুর্কি পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাতে চান। কিন্তু পিএসজি কেবলমাত্র লিভারপুলের জন্য এমবাপ্পের দরজা উন্মুক্ত করতে চায়।

এর আগে গত মাসে পিএসজি কোচ ক্রিস্টোফে গাল্টিয়ার স্বীকার করেছিলেন কিলিয়ান এমবাপ্পে জানিয়েছেন জাতীয় দলে ফ্রান্সের হয়ে খেলতে গেলে তিনি বেশী স্বাধীনতা পান। সে তুলনায় ক্লাব ফুটবলে তার ভূমিকা অনেক বেশী সীমাবদ্ধ।

আরও পড়ুনঃ ২২ ছক্কা মেরে টি-টোয়েন্টিতে ডাবল সেঞ্চুরির রেকর্ড উইন্ডিজ ক্রিকেটারের

সেপ্টেম্বরে গাল্টিয়ার গণমাধ্যমে বলেছিলেন, তার পর্যবেক্ষন একদম সঠিক। জাতীয় দলে সে যেভাবে খেলে তার থেকে একেবারে ভিন্ন সেট-আপে ক্লাব ফুটবলে তাকে খেলতে হয়। এখানে সে অনেক বেশী সীমাবদ্ধতার মধ্যে থাকে। যে ধরনের খেলোয়াড় আমাদের দলে রয়েছে তাতে প্রত্যেককেই নিজ নিজ দায়িত্ব পালন করতে হয়। কিন্তু আমার মনে হয়না এখানে সে কম স্বাধীনতা পায়।

গাল্টিয়ার আরো জানিয়েছেন গ্রীষ্মে স্বীকৃত একজন সেন্টার ফরোয়ার্ড দলে না নেবার অর্থ হচ্ছে এমবাপ্পে আক্রমনভাগে আরো বেশী গুরুত্ব পাচ্ছে। একইসাথে লিওনেল মেসি ও নেইমারকে দিয়ে সে খেলানোর সুযোগ পাচ্ছে।

বাংলাদেশের ৫টি মনোমুগ্ধকর জলপ্রপাত

Previous article

খাদ্য উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

Next article

You may also like

1 Comment

  1. […] আরও পড়ুন: পিএসজির ছাড়ার ইঙ্গিত দিলেন এমবাপ্পে […]

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা