বিনোদন

প্রথমবারের মতো গানচিত্রে সাবিলা

0
imrnsbla

এ পর্যন্ত অসংখ্য নায়কের বিপরীতে নায়িকা সেজেছেন সাবিলা নূর। তবে সেটি নাটকে। এবার তিনি নায়িকা রূপে আসছেন একেবারে নতুন একটি মাধ্যমে। জনপ্রিয় এই অভিনেত্রী প্রথমবার কাজ করেছেন মিউজিক ভিডিওতে। আর তাতে নায়ক হিসেবে পেয়েছেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুল কে। বিষয়টি নিশ্চিত করেছেন ইমরান-সাবিলা দু’জনেই। সদ্য শুটিং হওয়া এই গানচিত্রের নাম ‘তুমি আমি’। কবির বকুলের লেখায় এটির সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। আর কণ্ঠ দিয়েছেন যৌথভাবে ইমরান ও লাবিবা।

গানটির গল্প নির্ভর রোম্যান্টিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এটি মুক্তি পাবে আসছে ঈদে সিএমভি’র ব্যানারে। কাজটি প্রসঙ্গে ইমরান বলেন, আসছে ঈদের জন্য এটা আমার সবচেয়ে বড় প্রজেক্ট। আমি মনে করি ঈদ উপহার হিসেবে ভক্তরা এমন কিছুই আশা করে আমাদের কাছে। সাবিলা নূরের প্রথম মিউজিক ভিডিও এটি। ভিডিওতে সহশিল্পী হিসেবে তাকে পেয়ে বেশ ভালো লাগছে। আশা করছি দর্শক-শ্রোতারা আমাদের ক্যামেস্ট্রিটা পছন্দ করবেন।

সাবিলা নূর বলেন, অসংখ্য প্রস্তাব এলেও আগে কখনও মিউজিক ভিডিওর মডেল হইনি। কিন্তু এই গানটি শুনে ভালো লাগলো। আরও ভরসা পেলাম ভিডিও’র গল্পটা শুনে। ভাবলাম, এবার নতুন কিছু করা যেতেই পারে। সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করেছি। খুব সুন্দর গল্পে ভিডিওটি নির্মিত হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে। গানটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, ঈদ উপলক্ষে রোজার শুরুতেই গানচিত্রটি উন্মুক্ত হচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

নিরব-দীঘি প্রথমবার একসাথে

Previous article

সেদ্ধ ডিম নাকি পোচ? কোনটায় বেশি উপকার

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *