বিনোদন

প্রথমবারের মতো বৈশাখী গান করলেন হাবিব

0
habib

দেশের অন্যতম শীর্ষ শিল্পী, সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। দুই দশকের ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। এবার নতুন চমক নিয়ে আসছেন পহেলা বৈশাখে। পহেলা বৈশাখে প্রথমবারের মতো বৈশাখের গান নিয়ে আসছেন হাবিব। যে গানে তুলে ধরা হয়েছে বাংলার বৈশাখের ঐতিহ্য ও উৎসবের আমেজ।

হাবিবের এই গানের তালে তালে নেচেছেন ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। সঙ্গে আছেন পূজা চেরি। এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমার এই গানে হাবিব ছাড়াও কণ্ঠ দিয়েছেন নবীন গায়িকা জারিন।

সিনেমাটির দুটি গান দিয়ে তার প্লেব্যাকে অভিষেক হচ্ছে হাবিবের হাত ধরে। হাবিবের সুর-সংগীতায়োজনে গানটির কথা লিখেছেন সিনেমার পরিচালক এস এ হক অলিক। যিনি এর আগে হাবিবের তুমুল জনপ্রিয় ‘হৃদয়ের কথা’, ‘পৃথিবীর যত সুখ’, ‘কেন এমন হয়’সহ আরও একাধিক গানের কথা লিখেছেন। ‘আজ এই খুশির দিনে, সবাই মিলে সাজাই সুখের ডালা/আছে স্বপ্ন যতো, আজ ইচ্ছেমতো পূরণ হবার পালা/পুতুল খেলা, যাত্রাপালা, রঙ-বেরঙের চুড়ি মালা, ঢোলের তালে লাগলো দোলা, নাচে-গানে জমবে মেলা- এমন কথার গানটি প্রসঙ্গে এস এ অলিক জানান, গানটির শিরোনাম ‘জমবে মেলা’।

পহেলা বৈশাখকে সামনে রেখে আগামীকাল গানটি উন্মুক্ত করা হবে। হাবিব ওয়াহিদ বলেন, সিনেমার গল্পের সঙ্গে মিল রেখে গানটি করা হয়েছে। এর চিত্রায়ণও বেশ ভালো হয়েছে। উল্লেখ্য, আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’। এটি নির্মিত হয়েছে আবহমান গ্রাম বাংলার গল্প নিয়ে।

বিশ্বের সর্বোচ্চ ইলিশ উৎপাদনকারী দেশ বাংলাদেশ: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

Previous article

‘ইতিহাস-২’ নির্মাণের ঘোষণা দিলেন কাজী হায়াৎ

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *