খবরজাতীয়

“প্রধানমন্ত্রীর অ্যাপ্রুভালের পর মুক্তি পাবে বঙ্গবন্ধুর বায়োপিক”

0
প্রধানমন্ত্রীর অ্যাপ্রুভালের পর মুক্তি পাবে বঙ্গবন্ধুর বায়োপিক

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন প্রধানমন্ত্রী ফাইনাল অ্যাপ্রুভাল দিলে এ বছরই মুক্তি পাবে বঙ্গবন্ধুর বায়োপিক।

বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর বিদায়ী সাক্ষাতের পর সাংবাদিকদের একথা বলেন তিনি।

মন্ত্রী জানান, দু’দেশের যৌথ উদ্যোগে বঙ্গবন্ধুর উপর বায়োপিক নির্মাণ এরইমধ্যে শেষ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখার পর এটি চূড়ান্ত হবে। আশা করা যায় এবছরই মুক্তি পাবে এটি।

তিনি বলেন, ভারতের বিদায়ী হাইকমিশনার যুক্তরাজ্য যাচ্ছেন। তাঁর সময়ে দুই দেশের সম্পর্ক আরও শক্তিশালী হয়েছে। সম্প্রতি ভারত সফর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে অনেক অর্জন আছে, এরমধ্যে কুশিয়ারা নদীর পানি বন্টন। এদিকে ভারতের মাটি ব্যবহার করে তৃতীয় দেশে বাংলাদেশ পন্য রপ্তানী করতে পারবে। এটি বড় অর্জন।

এদিকে, বিদায়ী ভারতীয় হাইকমিশনার দ্বোরাইস্বামী বলেন, বঙ্গবন্ধুর বায়োপিক প্রস্তুত। দুইদেশ সময় ঠিক করে দ্রুততম সময়ের মধ্যেই এটি উন্মুক্ত করা হবে। এরফলে ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক নতুন মাত্রায় যাবে বলেই উল্লেখ করেন তিনি। এসময় তিনি বলেন, বায়োপিকের স্ক্রিপ্ট, নির্মাণ খুবই দুর্দান্ত হয়েছে।

তিনি বলেন, বাংলাদেশের সাথে ভারতের সম্পর্ক খুবই টেকসই। কোভিডকালীন সময়েও তা দেখা গেছে। দুই দেশের নেতৃত্ব সেই সম্পর্ককে আরও এগিয়ে নিতে কাজ করবে। বাংলাদেশ থেকে শিগগিরই চলে যাওয়ার কথা জানিয়ে তিনি বলেন, খুব ভাল একটা দেশ, অনেক সন্তুষ্টি নিয়ে যাচ্ছেন বাংলাদেশ থেকে।

৬ নভেম্বর থেকে শুরু হচ্ছে এইচএসসি পরীক্ষা

Previous article

৪২ কোটি টাকা ঋণখেলাপির দায়ে পাঁচ শিল্পপতির দেশত্যাগে নিষেধাজ্ঞা

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খবর