ই-কমার্সউদ্যোক্তা প্রশিক্ষণউদ্যোক্তা সংগঠনউদ্যোক্তার গল্প

প্রাণবন্ত আড্ডায় অনুষ্ঠিত হলো ই-ক্যাব ইয়ুথ ফোরাম ‘চা চক্র’

2
Cha Chakra TSC

ই-ক্যাব ইয়ুথ ফোরাম, যুব উদ্যোক্তাদের ক্ষমতায়নের লক্ষ্যে কাজ করা একটি নিবেদিত সংগঠন। সেই লক্ষ্যে ৩১ মে ২০২৩ বুধবার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি তে একটি প্রাণবন্ত “চা চক্র” এবং নেটওয়ার্কিং ইভেন্টের আয়োজন করা হয়। প্রতিভাবান তরুণ উদ্যোক্তাদের একটি বৈচিত্র্যময় গোষ্ঠীকে ব্যবসায়িক ধারণা নিয়ে আলোচনা করতে, অভিজ্ঞতা ভাগ করে নেয়ার জন্য এবং অর্থপূর্ণ সংযোগ গড়ে তোলার জন্য সবাইকে একত্রিত করা হয়েছিলো।

রোদের প্রবল উত্তাপ সত্ত্বেও মিরপুর, উত্তরা, যাত্রাবাড়ী, জুরাইন, ধানমন্ডি, পুরান ঢাকা, মোহাম্মদপুর, ওয়ারীসহ ঢাকার বিভিন্ন এলাকা থেকে এবং গাজীপুর ও ময়মনসিংহের ত্রিশাল থেকে ৫০ জনেরও বেশি তরুণ-তরুণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অংশগ্রহণকারীদের উৎসাহ, উদ্দীপনা চা আড্ডাটিকে আরো প্রাণবন্ত করে তুলেছে যা বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পযর্ন্ত চলার কথা থাকলেও সবার চাওয়ায় তা রাত ৯ টায় শেষ করা হয়েছে ।Cha Chakra TSC DUআড্ডায় অংশগ্রহণকারীরা নিজেদের মধ্যে জ্ঞান বিনিময়, তাদের উদ্যোক্তা উদ্যোগ প্রদর্শন ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করেছেন।

আরও পড়ুনঃ দক্ষ উদ্যোক্তা গড়তে একসাথে কাজ করবে ই-ক্যাব-এসএমই ফাউন্ডেশন

এই “চা চক্র” কেবল নেটওয়ার্কিংয়ের সুযোগই তৈরি করেনি বরং উচ্চাকাঙ্ক্ষী তরুণ উদ্যোক্তাদের জন্য অনুপ্রেরণা এবং উৎসাহ যুগিয়েছে। অংশগ্রহণকারী অনেকে ইভেন্ট চলাকালীন অর্জিত অন্তর্দৃষ্টি এবং অমূল্য জ্ঞানের জন্য তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। অন্যদের পরিকল্পনা সম্পর্কে জানার এবং নতুন, অপরিচিত ধারণাগুলো আবিষ্কার করার সুযোগ সমস্ত অংশগ্রহণকারীদের উপর স্থায়ী প্রভাব ফেলেছে।

“ই-ক্যাব ইয়ুথ ফোরাম” সভাপতি, মোহাম্মাদ রাকিব হাসান আড্ডাটির সাফল্যে সক্রিয় অংশগ্রহণ এবং অবদানের জন্য সমস্ত অংশগ্রহণকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ই-ক্যাব ইয়ুথ ফোরাম ভবিষ্যতে এই ধরনের আরো আকর্ষণীয় প্রোগ্রাম আয়োজন করবে, যা বাংলাদেশের যুব উদ্যোক্তাদের জন্য মূল্যবান সহায়তা এবং সুযোগ প্রদান করবে।

বাংলাদেশ-তুরস্ক সম্পর্ককে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার অঙ্গীকার

Previous article

তাপপ্রবাহের কারণে সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪ দিন বন্ধ ঘোষণা

Next article

You may also like