খবরখেলাশিক্ষাসারাদেশ

বাঁচতে চান ক্যান্সার আক্রান্ত নারী ফুটবলার আফরিনা সুলতানা

0
cncr

ফুটবলার আফরিনা সুলতানা ১৬ বছরের একজন কিশোরী, যে বয়সে তার দুরন্তভাবে ছুটে চলার কথা আর বয়সেই তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। ফুটবল খেলতে গিয়ে আজ পঙ্গু মেধাবী শিক্ষার্থী আফরিনা সুলতানা।

ঝিনাইদহের, শৈলকূপা উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের, বোয়ালিয়া গ্রামের হতদরিদ্র আব্দুল আজিজের কন্যা আফরিনা সুলতানা। ছোট থেকে কখনও পড়াশোনায় এক ছাড়া দুই রোল হয়নি তার। বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব ফুটবল টুর্নামেন্ট খেলতে যেয়ে ২০১৫ সালে পায়ে ব্যথা পায় সে, তারপর কয়েক বছরের মধ্যে ব্যথাটা ফুলে এখন ক্যান্সারে রূপ নিয়েছে। ৭ বছর ধরে মরণব্যাধী ক্যান্সারের সঙ্গে লড়ছেন ফুটবলার আফরিনা। অসহায় হতদরিদ্র বাবা চিকিৎসা করাতে না পেরে এখন সবার কাছে আর্থিক সহযোগীতা চেয়েছেন। সবার সার্বিক সহযোগিতায় হয়তো সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন আফরিনা।

IMG 20220325 214417

গত ২০ মার্চ ২০২২ তারিখে আফরিনাকে রাজধানীর মহাখালী ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যে বিভিন্ন ধরনের টেস্ট করা হয়েছে আরও কিছু টেস্ট চলমান আছে। ডাক্তারের পরামর্শ মতে শীঘ্রই আফরিনার পায়ের অপারেশন সম্পন্ন করার চেষ্টা চলছে। এর জন্য প্রয়োজন অনেক টাকার। যেটা খরচ করার সামর্থ্য তার পরিবারের নেই।

আরও পড়ুন : থাইরয়েড নিয়ন্ত্রণে তুলসী পাতা

তাই মেয়েকে বাঁচাতে নিরুপায় বাবা এখন দেশের সর্বস্তরের মানুষের কাছে আর্থিক সহযোগিতা চেয়েছেন। যাতে করে  মেয়েটি সুস্থ হয়ে আবারো তার স্বপ্নের পথে হাটতে পারে।

বর্তমানে আফরিনার সার্বিক সহযোগিতায় পাশে দাঁড়িয়েছে, শৈলকুপা রক্তদাতা সংঘ, বাংলাদেশ ব্লাড ডোনার এসোসিয়েশন ও দলিলপুর ব্লাড ডোনার ক্লাব।

সরাসরি সহযোগিতা পাঠানোর নাম্বারঃ
নগদ- 01308346501 (আফরিনা)
বিকাশ –01308346501
(এই নাম্বারে ফোন দিলে আফরিনা বা ওর বাবার সাথে সরাসরি কথা বলতে পারবেন)

যেকোন প্রয়োজনে যোগাযোগঃ
খন্দকার আতিকুজ্জামান শাহিন,
সেচ্ছাসেবী ও এডমিন, রক্তদাতা সংঘ,
০১৭২০-৫১৭২০৭

মোঃ শাহিন মোল্লা, দলিলপুর ব্লাড ডোনার ক্লাব এর এ্যাডমিন। ০১৯১৭৭৫৯৮১০।

চা বিক্রি করে কোটিপতি

Previous article

ব্রোকলি রুখে দিবে কোভিড

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খবর