ই-কমার্সউদ্যোক্তা প্রশিক্ষণউদ্যোক্তা সংগঠনতথ্য ও প্রযুক্তিদেশি উদ্যোক্তাবিজ্ঞান

বাংলাদেশের সব থেকে বড় অ্যাস্ট্রোনমি উৎসবে অংশ নিচ্ছে ১০ হাজারেরও বেশি শিক্ষার্থী

0
IMG 20221011 WA0033

আগামী ১৩ হতে ১৫ ই অক্টোবর বাংলাদেশ স্পেস রিসার্চ সোসাইটি কর্তৃক আয়োজিত হতে যাচ্ছে দ্বিতীয় বারের মত বাংলাদেশের সবচেয়ে বড় অ্যস্ট্রো কার্নিভাল, ২য় ন্যাশনাল অ্যস্ট্রো কার্নিভাল পাওয়ার্ড বাই – স্টার সিনেপ্লেক্স, ইন অ্যাসোসিয়েট উইথ- অন দ্য ওয়ে নারী হোক উদ্যোক্তা, কো স্পন্সর বাই – ফরাজি হাসপাতাল লিমিটেড। গিফট পার্টনার বিজ্ঞান বাক্স , ম্যাগাজিন পার্টনার কিউরিওসিটি , ভেন্যু পাটনার ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ।

৫’শটি স্কুলের ১০ হাজারেরও বেশি শিক্ষার্থী অংশ নেবে বাংলাদেশের সব থেকে বড় অ্যাস্ট্রোনমি উৎসবে। তাহলে আর অপেক্ষা কিসের দেরি না করে ১৩, ১৪ ও ১৫ অক্টোবর ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশে অংশগ্রহণ করে জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরষ্কার ও সার্টিফিকেট।

আরও পড়ুনঃ হাবল স্পেস টেলিস্কোপের আয়ু বাড়াতে সম্মত হয়েছে নাসা ও স্পেসএক্স

ন্যাশনাল অ্যস্ট্রো কার্নিভাল-মহাকাশ বিষয়ে আগ্রহী শিক্ষার্থী এবং তরুণ প্রজন্মের কাছে মহাকাশ বিজ্ঞান ও মহাকাশ প্রযুক্তি বিষয়ে জানা অজানা অনেক তথ্য নিয়ে আবারো হাজির হলাম তোমাদের মাঝে “দ্বিতীয় ন্যাশনাল এস্ট্রো কার্নিভাল” নিয়ে।

মহাকাশ বিষয়ে সুস্পষ্ট ধারনা ও আগ্রহ জাগিয়ে তোলার জন্য বাংলাদেশ স্পেস রিসার্চ সোসাইটি হাজির হয় নানা ধরনের আর্কষনীয় মহাকাশ ও বিজ্ঞান বিষয়ক বিভিন্ন ইভেন্ট নিয়ে। যাতে শিক্ষার্থীরা মহাকাশ ও বিজ্ঞান বিষয়ে আরও আগ্রহী হয় এবং বাংলাদেশ মহাকাশ বিজ্ঞান বিষয়ে অগ্রগতি লাভ করে। বাংলাদেশ স্পেস রিসার্চ সোসাইটি বিজ্ঞানমনস্ক বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে আগামীর দিকে।

খাবার থেকে পোড়া গন্ধ দূর করার সহজ উপায়

Previous article

বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার প্রদান করলেন প্রধানমন্ত্রী

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *