ব্যবসা-বাণিজ্য

বাণিজ্য মেলায় সেরা ইলেকট্রনিক্স স্টলের পুরস্কার পেল ওয়ালটন

0
images 1

শেষ হলো মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ‘ডিআইটিএফ এর ২৬তম আসর। বরাবরের মতো নেলার
এই আসরেও দৃষ্টিনন্দন ও শৈল্পিক ডিজাইনের প্যাভিলিয়ন তৈরি করায় সেরা ইলেক্ট্রনিক্স স্টিলের পুরস্কার জিতেছে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।

সোমবার (৩১ জানুয়ারি, ২০২২), রাজধানীর পূর্বাচলে নবনির্মিত বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজিত ডিআইটিএফ-২২ এর সমাপনী অনুষ্ঠানে ওয়ালটনের ওই পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর হাত থেকে পুরস্কারের ক্রেস্ট গ্রহণ করেন ওয়ালটন রিসার্চ অ্যান্ড ইনোভেশন সেন্টারের প্রধান প্রকৌশলী তাপস কুমার মজুমদার ও রেফ্রিজারেটরের চিফ বিজনেস অফিসার প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক।

তাদের হাতে সেৱা ইলেকট্রনিক্স স্টলের সনদ তুলে দেন অনুষ্ঠানের বিশেষ অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এবং এফবিসিসিআই’র সভাপতি মো. জসিম উদ্দিন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষ, ইপিবি’র ভাইস-চেয়ারম্যান এএইচএম আহসান, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ূন কবীর, ওয়ালটনের মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস।

উল্লেখ্য, বাণিজ্য মেলায় সেরা ভ্যাটদাতার পুরস্কার চালুর পর থেকে বিগত টানা ১৪ বছর প্রথম পুরস্কার অর্জন
করেছে ওয়ালটন। তবে এ বছর আন্তর্জাতিক মেলার আবহে স্থায়ী এক্সিবিশন সেন্টারে ডিআইটিএফ-২২
আয়োজন করায় বিক্রয় কার্যক্রম বন্ধ রাখে ওয়ালটন।

শুধুমাত্র ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটনের
ইনোভেটিভ ও অত্যাধুনিক সব প্রযুক্তির ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স, আইটি ডিভাইস ও এক্সেসরিজসহ ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস পণ্য প্রদর্শনী করা হয়। মেলায় বিদেশী ক্রেতাদের কাছ থেকে প্রায় ১০ লাখ ডলারের স্পট অর্ডার পেয়েছে ওয়ালটন। এছাড়া জানুয়ারি মাসে মোট ২৩ লাখ ডলারের বেশি রপ্তানি আদেশ পেয়েছে ওয়ালটন।

বগুড়ায় রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন

Previous article

বিশ্বসেরা’র পুরস্কার পেলো সাতক্ষীরার ফ্রেন্ডশিপ হাসপাতাল ভবন

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *