খেলা

বিপিএল এ প্লে অফ নিশ্চিত করলো কুমিল্লা

0
cum

ঠিক আগের দিনই খেলেছিলেন বিষ্ফোরক এক ইনিংস। সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপূণ্যে বৃথা গেছে তা। গতকালও সেই কলিন ইনগ্রামের দাপুটে ইনিংসে চড়ে সিলেট সানরাইজার্স পেলো লড়াইয়ের পুঁজি। লক্ষ্য তাড়ায় মাহমুদুল হাসান জয় কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে পথে রাখার পর সুনীল নারাইন খেললেন গুরুত্বপূর্ণ এক ইনিংস। রোমাঞ্চকর লড়াইয়ে জিতে ফরচুন বরিশালের পর দ্বিতীয় দল হিসেবে বিপিএলের প্লে অফে নাম লেখাল তারা।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে গতকাল ১ বল হাতে রেখে ৪ উইকেটে জিতেছে কুমিল্লা। টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৬৯ রান তোলে সিলেট। জবাবে এক বল হাতে রেখে ৬ উইকেটে ১৭৩ রান তুলে জয় নিশ্চিত করে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন দলটি।

ব্যবহৃত উইকেটে চ্যালেঞ্জিং রান তাড়ায় কুমিল্লার হাল ধরে রাখেন ম্যাচ সেরা মাহমুদুল জয়। প্রায় ১৮ ওভার উইকেটে থেকে ৭ চার ও ২ ছয়ে তিনি করেন ৫০ বলে ৬৫ রান। নড়বড়ে শুরুর পর ইনিংসের মোড় ঘুরিয়ে দেয় সিলেটের ‘জামাই’ মঈন আলীর ৩৫ বলে ৪৬ রানের ইনিংস। ৩ চার ও ১ ছক্কায় ১২ বলে ২৪ রানের অপরাজিত ইনিংসের শেষের দাবি মেটান নারাইন। নাজমুল ইসলাম অপু ও আলাউদ্দিন বাবু নেন দুটি করে উইকেট।

এর আগে কুমিল্লার হয়ে বল হাতে মুস্তাফিজুর রহমান ৪ ওভারে ২৩ রানে নেন ৩ উইকেট। তার বিপরীতে আগের ম্যাচে ৯০ রানে আটকে যাওয়া ইনগ্রাম এদিন ফেরেন ৮৯ রানে। এনামুল হক বিজয়কে (৩৩ বলে ৪৬ রান) সাথে নিয়ে এই প্রটিয়া ওপেনার খেলেন ১০৫ রানের ইনিংস। এছাড়া আর কেউই মেটাতে পারেননি সময়ের দাবী। সিলেট পর্বের শেষ ম্যাচে সম্ভাবনা জাগিয়েও জিততে পারল না সানরাইজার্স।

আলমগীর নেতৃত্ব দেবেন চলচ্চিত্রের ১৮ সংগঠনের প্রধান হিসেবে

Previous article

স্বাস্থ্যসেবাকে ডিসেন্ট্রালাইজড করা হচ্ছে :- স্বাস্থ্যমন্ত্রী

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা