খেলা

বিপিএল ছেড়ে যাচ্ছেন আন্দ্রে রাসেল

0
andr

মিনিস্টার গ্রুপ ঢাকার অলরাউন্ডার আন্দ্রে রাসেল বিপিএলের মাঝপথেই যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন। আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সের প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে বিপিএল ছাড়ছেন তিনি। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় কলকাতার প্রস্তুতি ক্যাম্প শুরু হবে। সেখানে যোগ দিতেই বিপিএলের মাঝপথে চলে যেতে হচ্ছে এই জ্যামাইকান অলরাউন্ডারের। আগামীকাল রাতে যুক্তরাষ্ট্রের বিমান ধরবেন তিনি।

কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ম্যাচটি ছিল রাসেলের শেষ ম্যাচ। কিন্তু ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ায় হতাশ হয়েছেন রাসেল। দল ছাড়ার আগে তিনি বলেছেন, আমার শেষ ম্যাচটা আজ বৃষ্টিতে ভেসে গেল। আমি ড্রে-রাস যা করি সেটা করতে চাচ্ছিলাম; সেটা হলো সবাইকে বিনোদন দেওয়া, ভালো সময় কাটানো, ভালো একটা বিদায় নেওয়া। বৃষ্টির জন্য তা হলো না।

মাহমুদউল্লাদের শুভকামনা জানিয়েছেন রাসেল, সবাইকে শুভকামনা জানাচ্ছি। আমরা শিরোপা জেতার মতো দল। মিনিস্টার ঢাকার সমর্থকেরা সমর্থন জুগিয়ে যান। ডালাসে থেকে আমিও সমর্থনে অংশ নেব। টুর্নামেন্টের আরও অর্ধেক বাকি। একটু আগেই চলে যেতে হচ্ছে। তবে ফিটনেস নিয়ে কিছু কাজ করতে হবে। অনেক উপভোগ করেছি। দারুণ একটা দল ঢাকা, তাদের কাপ জেতার সামর্থ্য আছে। আমার জন্য দোয়া করবেন, ইনশাআল্লাহ।

চলতি বিপিএলে ঢাকার হয়ে ছয়টি ম্যাচ খেলেছেন রাসেল। চার ইনিংসে ব্যাট করে ৬১ রান করেছেন এই মারকুটে ব্যাটসম্যান। ব্যাটিংয়ের দিক থেকে নিজের সেরা ছন্দে না থাকলেও ৮ উইকেট নিয়ে বল হাতে অবদান রেখেছেন রাসেল।

‘নিওকভ’ মানুষের জন্য কতটা বিপজ্জনক?

Previous article

অভিষেকেই চমক দেখালো স্বাধীনতা

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা