বিনোদন

বিয়ে নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

0
sonakshi

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হয়ে গিয়েছিল, সালমান খান নাকি বিয়ে করেছেন সোনাক্ষী সিনহাকে। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন খোদ নায়িকা। এডিট করা সেই ছবিতে দেখা যাচ্ছে বেজ রঙা ব্লেজার ও সাদা শার্টে রয়েছেন সালমান এবং সোনাক্ষী পরেছেন লাল শাড়ি। মাথার সিঁথি ভর্তি সিঁদুর। এই ছবি সামনে আসতেই হইচই পড়ে গিয়েছিল।

সবার একটাই প্রশ্ন চুপিসারে শেষ পর্যন্ত সোনাক্ষীকে বিয়ে করলেন সাল্লু! এবার সোনাক্ষীর পালটা কমেন্টে আবার আলোচনার বন্যা সোশ্যাল মিডিয়ায়। কোনো কোনো নেটিজেনের বক্তব্য এমন ছবি নিয়ে সোনাক্ষীর মাথাব্যথার কোনো কারণই নেই। কেউ আবার লিখলেন এমন হাস্যকর ছবি বানানোর কী মানে! আবার কেউ সোনাক্ষীর পক্ষে বললেন, মুখ খুলে নায়িকা ভালোই করেছেন।

এই ধরনের চিপ গসিপ বন্ধ হওয়া দরকার। বরাবরই সালমান খানের প্রিয় পাত্রী সোনাক্ষী সিনহা। ২০১০ সালে ‘দাবাং’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেন এ নায়িকা। সোনাক্ষী ও সালমানের জুটিকে ভালোবেসেছেন দর্শকরাও। অন্যদিকে শোনা যায় সোনাক্ষীর সঙ্গে বর্তমানে সম্পর্ক আছে জাহির ইকবালের। বলিপাড়ায় জোর গুঞ্জন চুটিয়ে প্রেম করছেন দাবাং গার্ল ও জাহির। প্রসঙ্গত, নায়িকার এই চর্চিত প্রেমিকও বলিউডে পা রেখেছেন সালমানের হাত ধরেই।

অন্যদিকে ইউলিয়া ভন্তুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন সালমান এমনটাই জল্পনা বিভিন্ন মহলে। তবে ভাইজান নিজেকে কখনই কমিটেড বলেননি। এদিকে সম্প্রতি ইনস্টাগ্রামে ‘টাইগার থ্রি’ ছবির টিজার পোস্ট করে সালমান খান জানিয়ে দেন ছবির মুক্তির দিন। এ বছর মুক্তি পাবে না ‘টাইগার ৩’। তবে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালে ভক্তদের এই ছবিই ঈদের উপহার হিসেবে দেবেন সলমান খান।

২০১২ সালে মুক্তি পায় টাইগার ফ্রাঞ্চাইজের প্রথম ছবি ‘এক থা টাইগার’। সালমান খান ও ক্যাটরিনা কাইফের জুটি রেকর্ড সাফল্য পেয়েছিল বক্স অফিসে। তারপর ২০১৭ সালে মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’। বক্স অফিসে তুফান বইয়ে দেয় এই ছবিও। সেই সাফল্যকে সঙ্গে নিয়েই এবার শুরু হতে চলেছে ‘টাইগার থ্রি’। সেই জুটি, সেই রসায়ন, এবার কতটা ম্যাজিক দেখাতে পারবে সেটাই দেখার বিষয়।

১৫ তম ‘আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব বাংলাদেশ’ শুরু

Previous article

শেষ হলো বাপ্পি-মিতুর ‘কুস্তিগীর’

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *